Alexa

ফিরছেন স্নেহা

ফিরছেন স্নেহা

স্নেহা উল্লাল

সালমান খানের হাত ধরে ২০০৫ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন স্নেহা উল্লাল। দু’জনে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ‘লাকি: নো টাইম ফর লাভ’তে। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা না করলেও এই জুটির রসায়ন জয় করে নিয়েছিলো সকলের হৃদয়।

এদিকে সাবেক সুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো চেহারা হওয়ায় সকলের নজর কেড়ে নিয়েছিলেন স্নেহা। এমনকি সালমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো বলেও আলোচনায় এসেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই বলিউড ইন্ডাস্ট্রির আড়ালে চলে যান স্নেহা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/12/1557647567475.jpg

শুধু বলিউড নয়, দক্ষিণী ও বাংলা ছবিতেও অভিনয় করেছেন স্নেহা উল্লাল। বাংলাদেশি পরিচালক অনন্য মামুনের পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে দেখা গিয়েছিলো তাকে।

চমকপ্রদ তথ্য হলো- আবারও বাংলা ছবিতে অভিনয় করতে যাচ্ছেন স্নেহা উল্লাল। তবে বাংলাদেশি নয়, কলকাতার একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘আবার আসিব ফিরে’ নামের ছবিটির শুটিং শুরু হবে আগামী নভেম্বরে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/12/1557646315087.jpg

শুধু বাংলা ছবি নয়, একটি বাংলা গানের ভিডিওতে মডেল হয়েছেন স্নেহা। এ প্রসঙ্গে স্নেহা বলেন- ‘অভিনেতা সুরজ ও তার দল আমার সঙ্গে যোগাযোগ করেছিল। আমরা একসঙ্গে বিষয়বস্তু ঠিক করেছি। গত কয়েক বছর আমি বিশ্রামে ছিলাম। চাইছিলাম একটা ভাল প্রজেক্টের মধ্য দিয়ে কামব্যাক করতে। একটি বাংলা ছবিতে অভিনয় করতে চাই। কথাবার্তা চলছে। কিন্তু তার আগে আমি দেখতে চাই দর্শক আমায় মেনে নেন কিনা। তাই দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য একটি মিউজিক ভিডিওতে কাজ করছি।”

আপনার মতামত লিখুন :