Alexa

তুমি আজও আমার পাশে রয়েছ মা: অমিতাভ বচ্চন

তুমি আজও আমার পাশে রয়েছ মা: অমিতাভ বচ্চন

মা তেজি বচ্চনের সঙ্গে অমিতাভ বচ্চন

প্রায় সময় ছবির গানে কণ্ঠ দিতে শোনা যায় অমিতাভ বচ্চনকে। সম্প্রতি আরও একটি গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের এই মেগাস্টার। মা দিবস উপলক্ষে ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে ‘মা’ শিরোনামের গানটি।

সুজিত সরকার পরিচালিত ‘মা’ গানটিতে অমিতাভ বচ্চনের সঙ্গে আরও কণ্ঠ মিলিয়েছেন শিশু সংগীতশিল্পী ইয়াজাত গর্গ।

বেশ কয়েকটি মনোক্রোম মোডের ছবির মন্তাজ দিয়ে তৈরি হয়েছে ‘মা’ গানটির মিউজিক ভিডিও। কোট-টাই পরে মা তেজি বচ্চনের সঙ্গে ছোট্ট অমিতাভকেও দেখা গিয়েছে ভিডিওতে। “তুমি আজও আমার পাশে রয়েছ মা”, এই বার্তা দিয়েই শেষ হয় গানটি।

‘মা’ গানটি প্রসঙ্গে সুজিত সরকার বলেন, “যারা তাদের মায়েদের হারিয়েছেন শুধুমাত্র তাদের জন্য নয় এই ভিডিও, সেই সব মানুষের জন্যে যারা এখনও মায়ের ছায়ায় আছেন। গানের কথা হাতে পাওয়ার পর মনে হয়েছিল মিস্টার বচ্চন ছাড়া আর কেউ এই গানটিকে দরদ দিয়ে ফুটিয়ে তুলতে পারবেন না। তাকে আমি একটি ছোট্ট ভিডিও ক্লিপ পাঠিয়েছিলাম। সেই সঙ্গে তার মা প্রয়াত তেজি বচ্চনের সঙ্গে একটি ছবি। সঙ্গে সঙ্গে মিস্টার বচ্চন উত্তর পাঠিয়ে বললেন, দারুণ আইডিয়া এবং তিনি সঙ্গে আছেন।”

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অমিতাভ বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুনাকে। সবশেষ যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা গেছে বিগ বি-কে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

আপনার মতামত লিখুন :