Alexa

সত্য ঘটনা নিয়ে ‘মানি হানি’

সত্য ঘটনা নিয়ে ‘মানি হানি’

‘মানি হানি’ ওয়েব সিরিজের পোস্টার

বর্তমান প্রজন্ম বিনোদনকেও এখন হাতের মুঠোয় রাখতে পছন্দ করে। তাই স্মার্টফোনের মাধ্যমে সর্বদা নজর থাকে ডিজিটাল প্ল্যাটফর্মে। রিয়েলিটি শো থেকে অরিজিনালস- এসবই এখন জনপ্রিয়তার শীর্ষে। আর সে কথা মাথায় রেখে এখন বিভিন্ন বিষয়বস্তু নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ।

এবার ঈদ উপলক্ষে ‘মানি হানি’ নামে একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছে ওয়েব প্লাটফর্ম ‘হইচই’। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিরিজটির প্রথম পোস্টার। আর তাতেই ব্যাপক সাড়া ফেলছে এটি।

তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ঘটনাবহুল এই ওয়েব সিরিজে এক শহুরে চরিত্রকে ঘিরে ঘটে চলা বিচিত্র সব ঘটনা উঠে আসবে। ঢাকায় মাত্র পাঁচ বছর আগেই ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে বলে জানিয়েছেন দুই নির্মাতা।

‘মানি হানি’র গল্প গড়ে উঠেছে ৩২ বছর বয়েসি ডিভোর্সি ও পেশায় শেয়ার ব্যবসায়ী শাহরিয়ার কবিরকে ঘিরে। জীবন তার জুয়া, পার্টি, নারী আর অ্যালকোহলে পূর্ণ। বাকপটুতায় যে কাউকেই নিজের প্রেমের ফাঁদে ফেলতে সক্ষম শাহরিয়ার। রঙিন জীবনের নানা উপকরণ আর শেয়ার বাজারে ব্যবসা থেকে আসা মোটা টাকা আয়, সব মিলিয়েই বেশ জৌলুসেই কাটছিলো তার জীবন। হুট করেই একদিন শেয়ার বাজারে নেমে আসে বড় ধ্স। শেয়ার বাজারে ধসের সাথে সাথে তার জীবনেও নেমে আসে বিপর্যয়।

সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন- শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম ও নাজিবা বাশার প্রমুখ।

আপনার মতামত লিখুন :