Alexa

গরিবের হৃতিক রোশন

গরিবের হৃতিক রোশন

হৃতিক রোশন ও টাইগার শ্রফ

অভিনয় ও নাচের দক্ষতা দেখিয়ে অনেক আগেই ভক্তদের মন জয় করে নিয়েছেন টাইগার শ্রফ। সেই সঙ্গে দর্শকদের উপহার দিয়েছেন ‘বাঘি’, ‘বাঘি টু’, ‘হিরোপান্তি’ ও ‘অ্যা ফ্লাইং জেট’-এর মতো ব্লকবাস্টার ছবি।

গত ১০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে টাইগারের অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। করণ জোহর প্রযোজিত ছবিতে বলিউডের এই অভিনেতার সহশিল্পী হিসেবে দেখা গেছে নবাগত দুই তারকা অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়াকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন টাইগার শ্রফ। যেখানে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ও নিজের আসন্ন ছবির নানা বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। আর সেখানেই নিজেকে গরিবের হৃতিক রোশন বলে দাবি করেন ২৯ বছর বয়সী এই তারকা।

এ প্রসঙ্গে টাইগারের ভাষ্য, ‘আমি তার (হৃতিক রোশন) খুব ঘনিষ্ঠ। আমরা পরবর্তী ছবিটি আমার জন্য অনেক বড় একটি চ্যালেঞ্জ। কেননা আমি আমার হিরোকে (হৃতিক) অনুসরণ করতে যাচ্ছি। এছাড়া আমি তো সবসময় আমাকে গরিবের হৃতিক রোশন বলে থাকি।’

যোগ করে টাইগার আরও বলেন- ‘একই ফ্রেমে হৃতিকের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক সৌভাগ্যের ব্যাপার। আমরা এখনও নাচের কোনো কাজ করিনি। এখন প্রচণ্ড গরম তাই এটি কিছুদিনের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। কিন্তু একে অপরের সঙ্গে কাজ করার জন্য আমরা দু’জনেই বেশ উচ্ছ্বসিত।’

সিদ্ধার্থ আনন্দ ও যশরাজ ফিল্মস প্রযোজিত একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ। তবে এখনও পর‌্যন্ত ছবিটির নাম ঠিক হয়নি। এতে বলিউডের এই দুই সুপারস্টারের বিপরীতে কে থাকবেন সে বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

আপনার মতামত লিখুন :