Alexa

ঐশ্বরিয়াকে নিয়ে মজার সাজা

ঐশ্বরিয়াকে নিয়ে মজার সাজা

বিবেক ওবেরয় ও ঐশ্বরিয়া রাই বচ্চন

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সোমবার (২০ মে) ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে তৈরি একটি মিম শেয়ার করেছিলেন বিবেক ওবেরয়। যেখানে সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার যে ছবিটি ছিলো তার পাশে লেখা রয়েছিলো ‘ভোটারদের মতামত’, বিবেকের ছবির পাশে ছিলো ‘বিশেষজ্ঞদের মতামত’ এবং অভিষেকের ছবির নীচে লেখা রয়েছিলো ‘ফলাফল’। এরপরই বির্তকের মুখে পড়তে হয় বলিউডের এই অভিনেতাকে।

মিমটি দেখার পর অভিনেত্রী প্রথম মন্তব্য করে সোনম কাপুর টুইটারে লিখেছিলেন- ‘জঘন্য এবং শ্রেণীবিহীন।’ এরপর এক এক করে সোনমের সঙ্গে তাল মেলাতে থাকেন বলিউডের অন্যান্য তারকারাও। এমনকি বিষয়টি নজরে আসার পর বিবেক ওবেরয়কে আইনী নোটিশ পাঠিয়েছে ভারতের জাতীয় মহিলা কমিশন।

আরও পড়ুন: ঐশ্বরিয়াকে নিয়ে মজা, ক্ষেপলেন সোনম

এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে বিবেককে প্রশ্ন করা হলে তিনি বলেন- “এ নিয়ে এতো প্রতিক্রিয়া জানানোর কোনও কারণ তো খুঁজে পাচ্ছি না। আমাকে কেউ ব্যঙ্গচিত্রটি পাঠিয়েছিল। ভাল লাগে। তাই শেয়ার করি। বিষয়টিকে ব্যক্তিগতভাবে নেওয়ার মতো কিছু তো হয়নি!”

তার ক্ষমা চাওয়ার দাবি উঠলে বিবেক বলেন, “আমি ক্ষমা চাইতে রাজি আছি, কিন্তু কী জন্য চাইব? কী ভুল করেছি আমি?”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/21/1558433516770.jpg

এমন মন্তব্যের পরই ক্ষমা চেয়ে টুইটারে বিবেক লিখেছেন- “ওই মিমকে কেন্দ্র করে আমার কোনও মন্তব্য যদি একজন নারীকেও আঘাত করে থাকে, তাহলে আমি ক্ষমাপ্রার্থী। ক্ষমা করবেন। টুইট ডিলিট করে দিয়েছি।”

ক্ষমা চাওয়ার পাশাপাশি, আরও একটি টুইট করে তিনি বলেন, “কখনও কখনও তোমার কাছে যা ক্ষতিকারক মনে হবে না এবং মজার মনে হবে, অন্যের কাছে তা নাও হতে পারে। বিগত ১০ বছর ধরে প্রায় দু’ হাজার দুঃস্থ মেয়েদের উন্নতির জন্য কাজ করে এসেছি। তাই আমি কোনও নারীকে অসম্মান করার ব্যাপারে ভাবতেও পারি না।”

আপনার মতামত লিখুন :