‘করণের সঙ্গে আমার প্রেম নেই’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রবাল গুরাং ও করণ জোহর

প্রবাল গুরাং ও করণ জোহর

  • Font increase
  • Font Decrease

বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজকদের মধ্যে অন্যতম করণ জোহর। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’, ‘কলঙ্ক’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবির কাজ করেছেন তিনি।

গত ২৫ মে ছিলো করণের ৪৭তম জন্মদিন। এ উপলক্ষে এক পার্টির আয়োজন করেছিলেন তিনি। যেখানে উপস্থিত হয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা। হাজির হয়েছিলেন করণের ঘনিষ্ঠ বন্ধু নেপালি বংশোদ্ভূত মার্কিন ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরাং।

বন্ধু করণের সঙ্গে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন প্রবাল। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন- ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া। হ্যাপি বার্থডে কেজেও।’

এরপর থেকেই করণ-প্রবালকে নিয়ে শুরু হয় এক নতুন গুঞ্জন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে মন্তব্য করতে থাকে সকলে। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন প্রবাল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক বিবৃতির মাধ্যমে তিনি জানান, করণ আর তার মাঝে প্রেম বা রোমান্টিক কোনো সম্পর্ক নেই।

শুধু ভালো বন্ধু নয়, করণকে নিজের মেন্টর ও ভাই বলেও শ্রদ্ধা করেন প্রবাল। এ প্রসঙ্গে তার ভাষ্য, যে কোনো খারাপ সময়ে নির্দ্বিধায় আমি করণের থেকে সাহায্য চাইতে পারি। তিনি আমার মেন্টর, গুরু ও বড় দাদার মতো। অনেক খারাপ সময়ে আমরা একে অপরের সঙ্গী ছিলাম। করণের রসবোধ ও মানুষের প্রতি ভালোবাসাকে আমি শ্রদ্ধা করি। হ্যাঁ, তাকে আমি ভালোবাসি… তবে যে অর্থে বোঝানো হচ্ছে সেই মর্মে নয়।

আপনার মতামত লিখুন :