মালাইকার সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন অর্জুন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

  • Font increase
  • Font Decrease

নানা নাটকীয়তার পর অবশেষে মালাইকা আরোরার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন অর্জুন কাপুর।

সম্প্রতি প্রেমিক অর্জুন কাপুরের অভিনীত “ইন্ডিয়া’স মোস্ট ওয়ান্টেড” ছবির বিশেষ প্রদর্শনীতে অংশ নিয়েছিলেন মালাইকা আরোরা। ছবি দেখা শেষে দু’জনকে হাতে হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায়। এর মধ্য দিয়েই প্রেমের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তারা।

শুধু হাতে হাত ধরে বের হওয়া নয়, ফিল্মফেয়ার ম্যাগাজিনের দেওয়া এক সাক্ষাৎকারে প্রেমের কথা স্বীকার করে অর্জুন বলেন- “আমরা দু’জন একসঙ্গে বেরিয়ে এসেছি কারণ মিডিয়া আমাদের সম্মান দিয়েছে। আশা করছি মিডিয়া এটি খুব ভালোভাবে বুঝতে পারছে।”

পাপারাজ্জিরা সবসময় আমাদের পিছু করে এ প্রসঙ্গে টেনে অর্জুন আরও বলেন- ‘আমরা যখন বাড়িতে থাকি না সেসময় বাড়ির নীচে গিয়ে বসে থাকবেন না আপনারা। তাহলে মনে হয় আমরা যেনো লুকোচুরি খেলছি। সবকিছুকে প্রকৃতির নিয়মে চলতে দিন। সাধারাণভাবে থাকতে দিন। আমি চাই না আমার কারণে আমার প্রতিবেশিরা বিরক্ত হোক। সেই সঙ্গে তার (মালাইকা আরোরা) প্রতিবেশিদের কোনো সমস্যা হোক সেটিও চাই না। আমরা তো খারাপ কিছু করছি না।’

গত ১৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রাজ কুমার গুপ্তা পরিচালিত “ইন্ডিয়া’স মোস্ট ওয়ান্টেড”। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখছে না ছবিটি।

আপনার মতামত লিখুন :