দ্বিমুখী অর্জুন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শ্রীদেবী ও মালাইকা আরোরা-অর্জুন কাপুর

শ্রীদেবী ও মালাইকা আরোরা-অর্জুন কাপুর

  • Font increase
  • Font Decrease

তুমি তোমার বাবার (বনি কাপুর) দ্বিতীয় স্ত্রীকে (শ্রীদেবী) পছন্দ করতে না কারণ সে তোমার মাকে ছেড়ে তাকে বিয়ে করেছিলেন। আর তুমি এখন নিজেই প্রেম করছো তোমার চাইতে ১১ বছরের বড় এক নারীর (মালাইকা আরোরা) সঙ্গে। যার একটি তরুণ ছেলে রয়েছে। এ কেমন দ্বিমুখী আচরণ?

সম্প্রতি বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন অর্জুন কাপুর। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমন মন্তব্য করে বলিউডের আরেক অভিনেতা বরুণ ধাওয়ানের এক ভক্ত।

কুসুম ভুটানি নামে ওই ভক্তকে তার মন্তব্যের জবাব দিয়ে অর্জুন বলেন- ‘আমি কাউকে অপছন্দ করি না কুসুম। আমরা শুধুমাত্র একটা দুরত্ব বজায় রাখতাম। আর আমি যদি তাকে অপছন্দ করতাম তাহলে তার মৃত্যুর সময় জানভী ও খুশির পাশে গিয়ে দাঁড়াতাম না। এদিক থেকে যদি আপনি বিবেচনা করেন তাহলেই বুঝতে পারবেন। আপনি বরুণ ধাওয়ানের ভক্ত তাই আমি আপনাকে বলতে চাই কারও নামে এমন নেতিবাচক কথা ছড়াবেন না।

এরপরই অর্জুন কাপুর ও মালাইকা আরোরা কাছে ক্ষমা চেয়েছেন কুসুম ভুটানি।

কুসুম ক্ষমা চাওয়ার পর অভিনেতা বরুণ ধাওয়ান টুইটারে লিখেছেন- তুমি (কুসুম) ক্ষমা চেয়েছো তাতে আমি খুশি হয়েছি। অর্জুন তোমার ওপর কোনো রাগ করেনি। তিনি অনেক বড় মনের মানুষ যা আমি সবসময় বলি। এছাড়া আমি চাই আমার কোনো ভক্ত যেনো কোনো অভিনেতাকে নিয়ে নেতিবাচক কোনো মন্তব্য না করে।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর অভিনীত “ইন্ডিয়া’স মোস্ট ওয়ানটেড’ ছবিটি। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখতে পারছে না ছবিটি।

আপনার মতামত লিখুন :