Alexa

মাহতিম শাকিবের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

মাহতিম শাকিবের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

সংগীতশিল্পী মাহতিম সাকিব / ছবি: সংগৃীত

নতুন প্রজন্মের সংগীতশিল্পী মাহতিম শাকিবের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠছে। ঈদের পঞ্চম দিন রোববার (৯ জুন) নাগরিক টিভিতে ‘গানের মেলা’ অনুষ্ঠানে সরাসরি সংগীত পরিবেশনের জন্য সময় বরাদ্দ দেন। কিন্তু শো-এর একদিন আগে তিনি জানান, এতে অংশ নিতে পারবেন না। তরুণ এই গায়ক মনে করেন, ভুল বোঝাবুঝির কারণে জটিলতা তৈরি হয়েছে।

ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি ‘গানের মেলা’ অনুষ্ঠানে অংশ নেবেন, এমন একটি প্রচারণা গত এক মাস ধরে নাগরিক টিভির পর্দায় চলেছে। চ্যানেলটির দাবি, বগুড়ার একটি শো থেকে অনেক টাকা পাবেন বলে ‘গানের মেলা’র শিডিউল ফাঁসিয়েছেন মাহতিম।

নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবুর দাবি, এক মাস আগে তাদের অনুষ্ঠানে অংশ নিতে দিনক্ষণ ও সম্মানী চূড়ান্ত করেন মাহতিম শাকিব। কিন্তু শো’এর একদিন আগে (৮ জুন দিবাগত রাত ১টায়) তিনি নাগরিককে জানিয়ে দেন, বগুড়ার একটি শো হাতে নেওয়ায় আসতে পারছেন না।

কামরুজ্জামান বাবু বলেন, ‘মাহতিম শাকিব কেবল গান শুরু করেছেন, এখনই যদি এভাবে বেশি টাকার কারণে একটি শিডিউল শো ফাঁসিয়ে দিয়ে অন্য শো নিয়ে নেন, তাহলে তার কাছে ভবিষ্যতে আমরা কি-ইবা আশা করতে পারি! তিনি আমাদের সঙ্গে অপেশাদারি আচরণ করলেন।’

তবে মাহতিমের দাবি, ভুল বোঝাবুঝির কারণে এমন হয়েছে। তিনি বলেন, ‘আমি জানতাম নাগরিকের অনুষ্ঠানটি হবে ঈদের ষষ্ঠ দিন (১০ জুন)। কিন্তু আগের দিন জানতে পারি পঞ্চম দিনে লাইভ প্রচার হবে। কিন্তু বগুড়ার শো ৯ জুন। তাছাড়া বগুড়ার শো থেকে অ্যাডভান্স নিয়েছি, চুক্তি করেছি। কিন্তু নাগরিকের সঙ্গে কোনো চুক্তি হয়নি আমার। তাদের কাছ থেকে কোনো অ্যাডভান্সও নিইনি।’

এর আগে আরমান আলিফের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। বাংলাভিশনের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা থাকলেও পরে তিনি আসেননি।

আপনার মতামত লিখুন :