এবার আর মরবেন না রণবীর-দীপিকা!

বিনোদন ডেস্ক
কবির খান, দীপিকা ও রণবীর, ছবি: সংগৃহীত

কবির খান, দীপিকা ও রণবীর, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন পঞ্চমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন। এবার কবির খান পরিচালিত ‘৮৩’ ছবিতে দেখা যাবে এই দম্পতিকে।

দীপবীর এর আগে সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ (২০১৩), ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫), ‘পদ্মাবত’ (২০১৮) ও হোমি আদাজানিয়ার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে একসঙ্গে অভিনয় করেন।

মজার বিষয় হলো, উল্লিখিত চারটি ছবিতেই রণবীর ও দীপিকার কেউ না কেউ কিংবা দু’জনেই শেষে গিয়ে মৃত্যুবরণ করেন! তবে আশার কথা হলো, এবার আর মরতে হচ্ছে না তাদের।

‘৮৩’ ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় থাকছেন বলিউডের এই দুই তারকা। কিংবদন্তি ক্রিকেটার কপিল দেব ও তার স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্র ফুটিয়ে তুলবেন তারা। ফলে পর্দায় এবার অন্তত মৃত্যুর মুখে পড়বেন না দীপবীর। এজন্য বেশ আনন্দিত রণবীর সিং। রসিকতা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একথা লিখেছেন তিনি।

এখন স্কটল্যান্ডের গ্লাসগোতে ‘৮৩’র শুটিং করছেন রণবীর-দীপিকা। ১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ছবিটি। ওই বছর আন্ডারডগ হিসেবে বিশ্বকাপ খেলেছিল দেশটি। ‘৮৩’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।

এদিকে শোনা যাচ্ছে, রোমি ভাটিয়ার চরিত্রের উপস্থিতি ছবিতে স্বল্প হলেও এতে অভিনয়ের জন্য ১৪ কোটি রুপি সম্মানী পাচ্ছেন দীপিকা। এই অঙ্ক ‘পদ্মাবত’তে পাওয়া টাকার চেয়েও বেশি।

আপনার মতামত লিখুন :