৪০ বছর পূর্তিতে মাইলসের ওয়ার্ল্ড ট্যুর

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মাইলস ব্যান্ডদল

মাইলস ব্যান্ডদল

  • Font increase
  • Font Decrease

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় মাইলস। সেই হিসাবে ২০১৯ সালে ৪০ বছর পূর্ণ করলো দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডটি। এ উপলক্ষে বিভিন্ন দেশে সংগীত সফরে যাচ্ছেন এর সংগীতশিল্পীরা।

জানা গেছে, আমেরিকায় চার দশক পূর্তির সংগীত সফর শুরু করবে মাইলস। কারণ ব্যান্ডটির প্রতিষ্ঠাকালীন ও সাবেক সদস্যদের অনেকেই এখন যুক্তরাষ্ট্র প্রবাসী। চার দশক পূর্তির আয়োজনে তাদের অংশগ্রহণ যেন থাকে সেজন্যই এমন পরিকল্পনা।

এ মাসের শেষ সপ্তাহ থেকে বছরের শেষ পর্যন্ত আমেরিকায় কনসার্ট করবে মাইলস। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের আটটি শহরে তাদের গান-বাজনা করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। সেপ্টেম্বরের কানাডায় ও পরে অস্ট্রেলিয়ায় যাবেন তারা। সবশেষে দেশে ফিরে একটি মেগা কনসার্ট করবে মাইলস।

মাইলসের ৪০ বছর পূর্তির কনসার্ট সমন্বয় করবে উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড। আগামী ১৭ জুন বিকাল ৩টায় ঢাকার একটি ভেন্যুতে এ নিয়ে সংবাদ সম্মেলন হবে।
মাইলসের অ্যালবামগুলো হলো ‘মাইলস’ (ইংরেজি, ১৯৮২), ‘প্রতিশ্রুতি’ (১৯৯১), ‘প্রত্যাশা’ (১৯৯৩), প্রত্যয় (১৯৯৬), ‘প্রয়াস’, ‘প্রবাহ’ (২০০০), ‘প্রতিধ্বনি’ (২০০৬) ও ‘প্রতিচ্ছবি’ (২০১৫)।

ব্যান্ডটির বর্তমান লাইনআপ: শাফিন আহমেদ (ভোকাল ও বেজ গিটার), হামিন আহমেদ (ভোকাল ও গিটার), মানাম আহমেদ (কিবোর্ড), সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস), ইকবাল আসিফ জুয়েল (গিটার)।

আপনার মতামত লিখুন :