আবার আমির-কারিনা!

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কারিনা কাপুর খান ও আমির খান

কারিনা কাপুর খান ও আমির খান

  • Font increase
  • Font Decrease

আমির খানের পরবর্তী ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি। এতে প্রধান চরিত্রে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে। বর্তমানে তারই প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট।

এসব পুরাতন খবর, নতুন খবর হলো- ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের বিপরীতে দেখা যেতে পারে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খানকে। সম্প্রতি এমনটাই গুঞ্জন উঠেছে বলিউড মহলে। ছবিটিতে অভিনয়ের জন্য নাকি এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বেবো (কারিনা ডাকনাম)। যদিও এ বিষয়ে এখনও পর‌্যন্ত তার পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

যদি সবকিছু ঠিক থাকে তাহলে এ নিয়ে তৃতীয়বার জুটিবদ্ধ হয়ে কাজ করতে দেখা যাবে আমির-কারিনা জুটিকে। এর আগে ‘তালাশ’ ও ‘থ্রি ইডিয়েটস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। দুটি ছবিই ছিলো ব্যবসা সফল।

প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। আগামী অক্টোবর থেকে শুরু হবে নতুন ছবিটির শুটিং।

মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

কারিনা কাপুর খান এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউজ’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউডের খিলাড়ি তারকা অক্ষয় কুমার।

আপনার মতামত লিখুন :