মুসলিম ছেলেকে ভালোবেসে বিপাকে হৃতিকের বোন: রঙ্গোলি চান্দেল

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
হৃতিক রোশন, সুনয়না রোশন, রঙ্গোলি চান্দেল ও কঙ্গনা রনৌত

হৃতিক রোশন, সুনয়না রোশন, রঙ্গোলি চান্দেল ও কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

বলিউড তারকা হৃতিক রোশনের বোন সুনয়না রোশনের সময়টা ভালো যাচ্ছে না। শোনা যাচ্ছে, মানসিক সমস্যায় ভুগছেন তিনি। হতবাক করা ব্যাপার হলো, বাবা রাকেশ রোশন ও মায়ের কাছ থেকেই এ নিয়ে সহযোগিতা না পাওয়ার হতাশা ঝরেছে তার কণ্ঠে।

জানা গেছে, মানসিকভাবে ভেঙে পড়ার পর থেকে সুনয়নার অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে। ক’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিয়ে কঙ্গনার বোন রঙ্গোলি লিখেছিলেন- ‘কঙ্গনার সঙ্গে প্রেম করার পরও সব অস্বীকার করে হৃতিক রোশন সম্পর্কটা শুধু বন্ধুত্বের ফ্রেম বানিয়েছে। তখন কঙ্গনার পাশে দাঁড়াতে না পারায় তাকে আর আমাকে ফোন করে ও মেসেজ দিয়ে ক্ষমা চেয়েছে সুনয়না।’

বুধবার (১৯ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কয়েকটি পোস্ট শেয়ার করে রঙ্গোলি জানান- ‘কঙ্গনার কাছে সাহায্য চাইছেন সুনয়না রোশন। দিল্লির এক মুসলিম ছেলেকে ভালোবাসার কারণে তার পরিবারের সদস্যরা তাকে শারীরিকভাবে নির‌্যাতন করছেন।

যোগ করে রঙ্গোলি চান্দেল আরও লিখেছেন- আমি ভয় পাচ্ছি এই ভেবে যে, তার পরিবার যেনো তার কোন ক্ষতি না করে ফেলে। আমি বিষয়টি প্রকাশ্যে এনেছি কারণ সুনয়না কঙ্গনার কাছে বারবার ফোন দিয়ে কান্নাকাটি করছেন। কিন্তু কঙ্গনা বুঝতে পারছেন কী করে তার সাহায্য করবেন। এ কারণে সে তার নম্বরটি ব্লক করে রেখেছে। তবে আমরা এখন ভয় পাচ্ছি সুনয়নার নিরাপত্তা নিয়ে।

এদিকে বোনকে ঘিরে তৈরি হওয়া বিতর্কে মুখে কুলুপ এঁটেছেন হৃতিক। সম্প্রতি ওজন কমাতে বোনের ঘাম ঝরানোর প্রশংসা করেন তিনি। একইসঙ্গে ভাইবোনের একটি ছবি পোস্ট করতে দেখা গেছে তাকে। এছাড়া স্বামীর সঙ্গে বিয়েবিচ্ছেদে বোনের সিদ্ধান্তকে সমর্থন দেন ৪৫ বছর বয়সী এই তারকা।

তবে নিজের মতো থাকতে দেওয়ার জন্য গণমাধ্যমের কাছে অনুরোধ জানিয়েছেন সুনয়না। পরিবারের ব্যাপারে স্পর্শকাতর কিছুই প্রকাশ করার ইচ্ছে নেই বলেও শোনা গেছে তার মুখে।

আপনার মতামত লিখুন :