‘অ্যাভাটার’কে টপকাতে নতুনভাবে আসছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘অ্যাভাটার ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির পোস্টার

‘অ্যাভাটার ও ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

হলিউডে সর্বকালের সবচেয়ে ব্যবসাসফল ছবির তালিকায় ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এখন দুই নম্বরে। এর ওপরে আছে কেবল জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার’।

চমকপ্রদ তথ্য হলো, শীর্ষস্থান দখল করতে নতুনভাবে মুক্তি দেওয়া হচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এতে থাকবে সম্পাদনায় কেটে ফেলা একটি দৃশ্য। আর শ্রদ্ধা জানানো হবে একজনকে। এছাড়া থাকছে আরও চমক! এসব আয়োজন মার্ভেল কমিকসের ভক্তদের আবারও প্রেক্ষাগৃহে টেনে আনবে বলে আশা করা হচ্ছে।

মার্কিন অনলাইন বিনোদনমূলক খবরের ওয়েবসাইট স্ক্রিন র‌্যান্টের এক প্রতিবেদনে মার্ভেল স্টুডিওসের সভাপতি কেভিন ফাইগি বলেন, ‘বাড়তি কিছু সম্পাদনা করে জুড়ে দিচ্ছি না আমরা। তবে এবারের সংস্করণের সবশেষে নতুন কিছু দেখা যাবে। বিপণনের কথা ভেবেই এই উদ্যোগ নেওয়া। ছবিটির শেষে কলাকুশলীদের নামের তালিকা পর্যন্ত বসে থাকলে কেটে ফেলা একটি দৃশ্য, শ্রদ্ধাঞ্জলি ও কিছু চমক চোখে পড়বে।’

জো রুশো ও অ্যান্থনি রুশো পরিচালিত ছবিটির নতুন প্রিন্ট মুক্তি পাবে আগামী ২৮ জুন। যদিও পরিবেশনা সংস্থা ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

আমেরিকান পে-টেলিভিশন বিজনেস নিউজ চ্যানেল সিএনবিসির এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ইতোমধ্যে বিশ্বব্যাপী ২৭৪ কোটি মার্কিন ডলার আয় করেছে। ২০০৯ সালে ‘অ্যাভাটার’ ঘরে তুলেছিল ২৭৮ কোটি ডলার। দুটি ছবির মধ্যে আয়ের দূরত্ব খুব বেশি নয়।

ধারণা করা হচ্ছে, রবার্ট ডাউনি জুনিয়র অভিনীত টনি স্টার্ক তথা আয়রন ম্যানকে বিশেষভাবে শ্রদ্ধা জানানো হবে নতুন প্রিন্টে। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর শেষে ভয়ঙ্কর ভিলেন থানোসের ধ্বংসলীলা ঠেকাতে গিয়ে প্রাণ দেয় টনি স্টার্ক।

আয়রন ম্যানের সঙ্গে সবচেয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখানো হয়েছে স্পাইডার-ম্যানের। টনি স্টার্ককে ছাড়া মার্ভেল কমিকসের এই সুপারহিরো কীভাবে বিভিন্ন পরিস্থিতিতে মানিয়ে নেয় তা দেখা যাবে ‘স্পাইডার-ম্যান: ফর ফ্রম হোম’ ছবিতে। আগামী ২ জুলাই মুক্তি পাবে এটি।

আপনার মতামত লিখুন :