তামান্নার দ্বিগুণ টাকা দিয়ে কেনা অ্যাপার্টমেন্ট

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া

  • Font increase
  • Font Decrease

মূল দামের থেকে দ্বিগুণ দাম দিয়ে মুম্বাইয়ের ভারসোভাতে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। জানা গেছে- নতুন বাড়িটির প্রতি স্কয়ার ফিটের জন্য ৮০ হাজার ৭৭৮ রুপি করে দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই তারকা।

ডিএনএর দেওয়া এক প্রতিবেদনে জানা যায়, সামির ভোজওয়ানি নামে এক বিল্ডারের থেকে অ্যাপার্টমেন্টটি কিনেছেন তামান্না ভাটিয়া।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561375856459.jpg
তামান্না ভাটিয়ার নতুন অ্যাপার্টমেন্টের কিছু অংশ

 

ওই প্রতিবেদনে আরও জানানো হয়েছে- অ্যাপার্টমেন্টটি নির্মাণ করতে খরচ হয়েছে চার কোটি ৫৬ লাখ রুপি। কিন্তু তামান্না এটি কিনে নিয়েছেন ১৬ কোটি ৬০ লাখ রুপি দিয়ে। এখানেই শেষ নয়, নতুন বাড়িটির রেজিস্ট্রেশনের জন্য তিনি ব্যয় করেছেন ৯৯ লাখ ৬০ হাজার রুপি।

মুম্বাইয়ের জুহুর ভারসোভা লিংক রোডে অবস্থিত ১৪ তলার উপর নির্মিত অ্যাপার্টমেন্টটির নাম ‘বেভিউ’। যার প্রতিটি কোনা থেকেই সমুদ্র দেখা যায়।

এমনকি তামান্না তার নিজের ইচ্ছে মতো এখানে ইন্টেরিয়র ডিজাইনও করতে পারবেন বলেও জানানো হয়েছে। এজন্য ইন্টেরিয়র ডিজাইনের এই অভিনেত্রী দুই কোটি রুপি ব্যয় করছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561375886495.jpgশুধু তামান্না নয়, কিছুদিন আগে সান্তা ক্রুজের এসভি রোডে ৩৫ কোটি রুপি দিয়ে ৯ হাজার স্কয়ার ফিটের একটি কমার্শিয়াল স্পেস কিনেছেন আমির খান। এছাড়া জুহুতে ১৪ কোটি রুপি দিয়ে একটি বাংলো কিনেছেন বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয়। তালিকায় রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাটের নামটিও।

আপনার মতামত লিখুন :