Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম

ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম
দিশা পাতানি ও টাইগার শ্রফ
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এমনকি যখনই সুযোগ পেয়েছেন দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ।

এই তারকা জুটির দারুণ রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু এ বিষয়টি নিয়ে হাজার গুঞ্জন ছড়ালেও কখনও এটি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টাইগার-দিশাকে। বরং টাইগার-দিশা সবসময়ই বলে এসেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এতোদিন টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, এই তারকা জুটি নাকি তাদের সম্পর্কের ইতি টেনেছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার-দিশার এক ঘনিষ্ঠসূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরেই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো এই তারকার জুটির প্রেমের সম্পর্ক। অবশেষে তারা সমঝোতার মাধ্যমে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561410776525.jpgটাইগার-দিশা তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র আরও জানান, টাইগার শ্রফ ও দিশা পাতানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে আলোচনা করেননি। আপনাদের কী মনে হয় তারা তাদের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করবেন? তবে তাদের মধ্যে যাই হয়েছে না কেনো তারা আগের মতোই ভালো বন্ধু হয়ে থাকবেন। শুধু এখন পার্থক্য এইটুকুই থাকবে যে, তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক থাকবে না।

‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানিকে। এরপর তারা জুটি বেঁধে কাজ করেছিলেন ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’তে।

সবশেষ সালমান খানের ‘ভারত’-এ দেখা গেছে দিশাকে। অন্যদিকে ‘স্টুডেন্ট অব দ্য’-এ সবশেষ অভিনয় করেছেন টাইগার।

আপনার মতামত লিখুন :

নাক সার্জারির কারণে প্রথম ছবি হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা!

নাক সার্জারির কারণে প্রথম ছবি হারাতে বসেছিলেন প্রিয়াঙ্কা!
প্রিয়াঙ্কা চোপড়া

পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার (১৮ জুলাই) ৩৭তম জন্মদিনের কেক কেটেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের এই অভিনেত্রীর ১৬ বছরের ক্যারিয়ারে ছবিতে খুব একটা পরিবর্তন না আসলেও তার স্টাইলে এসেছে তুমুল পরিবর্তন।

২০ বছর বয়সে বিশ্বসুন্দরীর মুকুট জয় করে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন পিসি। কিন্তু বলিউডে তার পথ চলাটা মোটেও মসৃন ছিল না।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563544883536.jpgখুব বেশি সুন্দর না হওয়ায় ক্যারিয়ারের শুরুতে তাকে কতোটা সংঘর্ষ করতে হয়েছিল ২০১৮ সালে তা প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘প্রিয়াঙ্কা চোপড়া: অ্যা ডার্ক হর্স’-এ তুলে ধরেছিলেন লেখক ভারতি এস প্রধান।

সেই আত্মজীবনীতে এটিও লেখা হয়েছিল যে, সৌন্দর্য বাড়ানোর জন্য নাকে সার্জারি করিয়েছিলেন প্রিয়াঙ্কা। যার ফলে তিনি হারাতে বসেছিলেন তার প্রথম ছবির কাজ!
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563544901602.jpgপ্রযোজক বিজয় গলানি একটি ছবির জন্য ববি দেওল ও প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে কাজ করবেন বলেছিলেন। যার পরিচালনার দায়িত্বে ছিলেন মহেশ মাঞ্জরেকর।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে গলানি জানিয়েছিলেন, “মহরতের শটের আয়োজন চলছিল। সব মিডিয়া হাউজ থেকে প্রতিনিধিরা এসেছেন। হঠাৎ প্রিয়াঙ্কার সেক্রেটারি প্রকাশ জুজু আমাকে প্রিয়াঙ্কার সঙ্গে গিয়ে দেখা করতে বলেন। পরে তার ঘরে গিয়ে দেখি তিনি মেকআপ করছেন। আর তখনই লক্ষ্য করলাম তার নাকের ব্রিজটা নেমে গেছে। পরে জানতে পারলাম তিনি লন্ডন গিয়ে নাকে সার্জারি করিয়েছেন। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না সেসময়। ফিল্ম সিটিতে ছবির কিছু অংশের শুটিংও হয়েছিল। বাকি শুটিংয়ের জন্য লন্ডনে যাওয়ার কথা ছিল। কিন্তু বলুন তো, নায়িকার নাকের এমন অবস্থা হলে শুটিং করব কী করে আমরা!” এরপরই ছবিটি বাতিল করে দেওয়া হয়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563544917186.jpgগলানির ছবির কাজ হাতে থাকাকালীন অনিল শর্মার ‘হিরো: দ্য লাভ স্টোরি অব অ্যা স্পাই’-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তার এই অবস্থা দেখে ভয় পেয়ে গিয়েছিলেন অনিলও।

এ প্রসঙ্গে অনিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, প্রিয়াঙ্কার সঙ্গে ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর চার মাসের জন্য যুক্তরাষ্ট্র ও কানাডা গিয়েছিলাম আমি। ফিরে এসে যখন ছবির চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করি তখন জানতে পারি প্রিয়াঙ্কা তার ঠোঁটে ও নাকে সার্জারি করিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563544937450.jpgযোগ করে অনিল আরও বলেন, দেশে ফেরার পর শুরুতে প্রবীন ভাইয়ের সঙ্গে দেখা করতে যাই। আর তিনি জানান প্রিয়াঙ্কাকে তিন/চারটি ছবি থেকে বাতিল করে দেওয়া হয়েছে। বিশ্বাস করছিলাম না কথাগুলো। এরপর আমি প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেই। আর তাকে দেখে তো রীতিমতো হতভম্ব হয়ে যাই।

তাকে দেখার পর একটি প্রশ্ন আমার মুখ থেকে বেরিয়ে এসেছিল যে, এমনটি করার প্রয়োজন কী ছিল? এসময় প্রিয়াঙ্কার সঙ্গে তার মা মধু চোপড়াও ছিলেন। দু’জনই আবেগ আপ্লুত হয়ে পড়েছিলেন সেসময়। এছাড়া তিন/চারটি ছবি থেকে বাতিল হয়ে যাওয়ার কারণে তারা বারেলিতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং আমার চেকটিও ফিরিয়ে দিয়েছিলেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563544953454.jpgতাদের এমন সততায় মুগ্ধ হই। এরপরই একজন বর্ষীয়ান মেকআপ আর্টিস্টকে ডেকে ওর চুল ছোট করে একটা নতুন লুক দেই। আর সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, কবির বেদীর সঙ্গে যখন প্রিয়াঙ্কার একটি শট নিয়েছিলাম দেখলাম তিনি অসাধারণ পারফরমেন্স করেছেন।

ক্যারিয়ারের শুরুতে যে প্রিয়াঙ্কাকে এতো সংঘর্ষ করতে হয়েছে। আজ তিনি শুধু বলিউড নয়, হলিউডেরও জনপ্রিয় অভিনেত্রী। নিজেকে শুধু অভিনয়ের মধ্যে সীমাবদ্ধ রাখেননি পিসি। গায়িকা হিসেবেও সুনাম কুড়িয়েছেন। পাশপাশি লেখালেখি ও প্রযোজনার কাজটিও দারুণভাবে করে যাচ্ছেন।

দীপিকার ভক্ত তামান্না

দীপিকার ভক্ত তামান্না
তামান্না ভাটিয়া ও দীপিকা পাড়ুকোন

‌‘বলিউড ইন্ডাস্ট্রিতে আমি সবচেয়ে বেশি পছন্দ করি দীপিকা পাড়ুকোনকে। তাকে ভালোবাসি। আর তার চোখ দুটি তো অসাধারণ। তার পরীক্ষামূলক আচরণ থেকে শুরু অল্প স্বল্প সবকিছুর পূজা করি আমি।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে সকলের সঙ্গে এমনটাই শেয়ার করলেন দীপিকার অন্যতম ভক্ত অভিনেত্রী তামান্না ভাটিয়া।

বলিউডে যেমন দীপিকাকে পছন্দ করেন তামান্না, ঠিক তেমনিভাবে তার প্রিয় একজন হলিউড তারকাও রয়েছেন। তিনি হলেন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563535879836.jpgপ্রিয় এই তারকা প্রসঙ্গে তামান্না বলেন, ‘হলিউডে আমার পছন্দের অভিনেত্রী হলেন মেরিল স্ট্রিপ। তিনি যেভাবে অভিনয় করেন তার প্রতিটি ধরন আমার খুব ভালো লাগে। ৭০ বছর বয়সে এসেও তিনি যেভাবে বিভিন্ন চরিত্রের জন্য সঙ্গে নিজেকে মানিয়ে নেন তা সত্যি অসাধারণ।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র