ওজন বেশি হওয়ায় বাদ পড়েছিলেন রাধিকা

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রাধিকা আপ্তে

রাধিকা আপ্তে

  • Font increase
  • Font Decrease

ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে সবসময় আলোচনায় থাকেন রাধিকা আপ্তে। কিন্তু বেশি ওজন থাকার কারণে এই অভিনেত্রীকেই বাদ দিয়ে দেওয়া হয়েছিলো একটি ছবি থেকে। সম্প্রতি চ্যাট শো ‘বিএফএফএস উইথ ভোগ’-এ এসে এমনটাই জানালেন রাধিকা।

নেহা ধুপিয়ার সঞ্চালিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন রাধিকা। আর সেখানেই তিনি বলেন- মাত্রাতিরিক্ত ওজনের কারণে ‘ভিকি ডোনার’ (২০১২) ছবিটি থেকে বাদ পড়তে হয় তাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/28/1561730751107.jpgমিড ডে’র এক প্রতিবেদনে রাধিকার বরাত দিয়ে বলা হয়েছে, “এক মাসের জন্য দেশের বাইরে বেড়াতে গিয়েছিলাম। সেসময় প্রচুর খাওয়া-দাওয়ার কারণে মুটিয়ে যেতে হয়েছে। ‘ভিকি ডোনার’ টিমকে জানিয়েছিলাম, দেশে ফিরে ওজন কমিয়ে ফেলবো। কিন্তু তারা কোনও অনিশ্চয়তার মধ্যে থাকতে চাননি। তাই বাদ পড়লাম।”

যোগ করে রাধিকা আরও বলেন- ‘বাদ পড়ার বিষয়টি আমার উপর কোনো প্রভাব ফেলে না। কিন্তু ওজন বিষয়টা সত্যি আমাকে কষ্ট দেয়।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/28/1561730768518.jpgসবশেষ ‘আন্ধাধুন’ ছবিতে দেখা গেছে রাধিকা আপ্তেকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন আয়ুষ্মান খুরানা ও টাবু। এছাড়া ‘পারচেড’, ‘প্যাডম্যান’, ‘বাজার’ ও নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’ ছবিতে দেখা গেছে তাকে।

আপনার মতামত লিখুন :