সুস্মিতার প্রেম ভাঙেনি

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রোহমান শল ও সুস্মিতা সেন

রোহমান শল ও সুস্মিতা সেন

  • Font increase
  • Font Decrease

ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসর আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়াসহ একাধিক পুরুষ এসেছে সুস্মিতা সেনের জীবনে। কারও সঙ্গে তার সম্পর্ক টেকেনি।

অতীতের সব প্রেমের কথা ভুলে গত কয়েক মাস ধরে রোহমান শল নামে এক তরুণের প্রেম করছেন সুস্মিতা।

তবে গুঞ্জন উঠেছে এই জুটির প্রেমের সম্পর্কে নাকি ভাটা পড়েছে। তবে সব গুঞ্জনকে মিথ্যা করে দিলেন বলিউডের এই অভিনেত্রী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/02/1562060324925.jpgসম্প্রতি রোহমানের সঙ্গে শরীরচর্চার সময় তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আই লাভ ইউ রোহমান শোল।’ আর সুস্মিতার এই মন্তব্য প্রমাণ করে দিয়েছে তাদের প্রেম এখনও রয়েছে।

একটি ফ্যাশন শোতে হাজির হয়ে রোহমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোহমান ইতিমধ্যেই সাবেক এই বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তারা।

১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সুস্মিতা সেন। এরপর তিনি অভিনয় করেছেন- ‘সির্ফ তুম’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’র মতো ছবিতে। সবশেষ ২০১৫ সালে ‘নির্বাক’ ছবিতে অভিনয় করেছেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/02/1562060576841.jpg২৩ বছরের ক্যারিয়ারে শুধু হিন্দি নয়, অভিনয় করেছেন বাংলা ও তামিল ছবিতেও অভিনয় করেছেন বলিউডের এই অভিনেত্রী।

আপনার মতামত লিখুন :