সেটে এসে ছবি ছেড়ে দিলেন সাবেক বন্ডকন্যা

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ড্যানিয়েল ক্রেগ ও গ্রেস জনস

ড্যানিয়েল ক্রেগ ও গ্রেস জনস

  • Font increase
  • Font Decrease

সেটে এসে ‘বন্ড টোয়েন্টি ফাইভ’ ছবিতে অভিনয় না করার ঘোষণা দিয়েছেন গায়িকা-মডেল-অভিনেত্রী গ্রেস জনস। জেমস বন্ড সিরিজের ‘অ্যা ভিউ টু অ্যা কিল’ (১৯৮৫) ছবিতে বন্ডকন্যা হিসেবে অভিনয় করেছিলেন গ্রেস।

ইনডিপেনডেন্ট-এ দেওয়া এক প্রতিবেদনে জানা যায়- গ্রেস ধারণা করেছিলেন ‘বন্ড টোয়েন্টি ফাইভ’-এ তার চরিত্রটি ক্যামিও হলেও ড্যানিয়েল ক্রেগের সঙ্গে তাকে দেখা যাবে।

কিন্তু সেটি তো হচ্ছে না বরং সাবেক এই বন্ডকন্যার উপস্থিতিও স্বল্প সময়ের। আর এ কারণে কিছুটা হতাশ হয়েছেন গ্রেস। এরপরই ‘বন্ড টোয়েন্টি ফাইভ’-এর সেটে এসে ছবিটিতে অভিনয় না করার সিদ্ধান্ত জানান ৭১ বছর বয়সী এই তারকা।

গত জুনে জ্যামাইকায় শুরু হয়েছে ‘বন্ড টোয়েন্টি ফাইভ’ ছবির শুটিং। যেখানে পঞ্চমবারের মতো জেমস বন্ড হয়ে হাজির হতে যাচ্ছেন ড্যানিয়েল ক্রেগ।

একসময় কী অভিমান হয়েছিল কে জানে, বলেছিলেন নিজের হাতের কবজি কেটে ফেলবেন, তবুও আর জেমস বন্ড হবেন না। কিন্তু সেই অভিমান ভেঙে ‘বন্ড টোয়েন্টি ফাইভ’-এ চুক্তিবদ্ধ হয়ে যান হলিউডের জনপ্রিয় এই অভিনেতা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/02/1562078839366.jpg
‘বন্ড টোয়েন্টি ফাইভ’ ছবির কলাকুশলীরা

‘বন্ড টোয়েন্টি ফাইভ’ পরিচালনা করার কথা ছিল প্রখ্যাত হলিউড নির্মাতা ড্যানি বয়েলের। প্রযোজকদের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি এই ছবি থেকে বেরিয়ে যান। এ কারণে পিছিয়ে পড়েছিল শুটিং। এরপর নতুন পরিচালক হয়ে আসেন ক্যারি জোজি ফুকুনাগা।

ছবিটির জন্য প্রথমে নিল পারভিস ও রবার্ট ওয়েডের চিত্রনাট্য জমা দিয়েছিলেন। সেটি পছন্দ করেনি এমজিএম স্টুডিও। পরে নতুন করে চিত্রনাট্য জমা দেন স্কট জেড বার্নস।

আপনার মতামত লিখুন :