‘সত্তে পে সত্তা’র রিমেকে হৃতিক-দীপিকা?

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘সত্তে পে সত্তা’ ছবির পোস্টার, হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন

‘সত্তে পে সত্তা’ ছবির পোস্টার, হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন

  • Font increase
  • Font Decrease

আশির দশকে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম ছিল আর এন. সিপ্পি পরিচালিত ‘সত্তে পে সত্তা’। কমেডি-অ্যাকশন ধাঁচের ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী।

এদিকে, গত ফেব্রুয়ারিতে ‘সত্তে পে সত্তা’র রিমেক নির্মাণের ঘোষণা দিয়েছেন ফারাহ খান ও রোহিত শেঠি। তবে ছবিটিতে কে অভিনয় করবেন সে বিষয়ে তখন কিছু জানাননি তারা। এখন শোনা যাচ্ছে- ছবিটিতে জুটিবদ্ধ হয়ে কাজ করতে দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে।

দীপিকাকে ছবিটিতে নেওয়া প্রসঙ্গে ফারাহ খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানান- “ফারাহ এবং রোহিতের সঙ্গে দীপিকা পাড়ুকোনের সম্পর্ক খুব ভালো এ কথা কারও অজানা নয়। শুধু ভালো সম্পর্ক বলে নয়, ছবিটিতে বলিউডের এই অভিনেত্রীকে মানাবে বলেই তারা তাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী যখন ‘ওম শান্তি ওম’-এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। সেসময় তাকে হেমা মালিনীর সঙ্গে তুলনা করা হয়। এমনকি হেমা নিজেও তার ‘ড্রিম গার্ল’-এর তকমাটি দীপিকাকে দিয়েছেন।”

ওই সূত্র আরও জানান- ‘এরইমধ্যে দীপিকাকে ছবিটির সারাংশ শুনিয়েছেন ফারাহ-রোহিত। তাতেই ছবিটিতে অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী।’

ফারাহ খান পরিচালিত ও রোহিত শেঠি প্রযোজিত ছবিটির মধ্যমে এবারই প্রথম একসঙ্গে রূপালি পর্দায় দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

হৃতিক এখন ব্যস্ত রয়েছেন ‘সুপার থার্টি’ ছবির প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ ম্রুনাল ঠাকুর।

অন্যদিকে, দীপিকার হাতে রয়েছে ‘৮৩’ ছবির কাজ। এতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

আপনার মতামত লিখুন :