Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

‘সত্তে পে সত্তা’র রিমেকে হৃতিক-দীপিকা?

‘সত্তে পে সত্তা’র রিমেকে হৃতিক-দীপিকা?
‘সত্তে পে সত্তা’ ছবির পোস্টার, হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

আশির দশকে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম ছিল আর এন. সিপ্পি পরিচালিত ‘সত্তে পে সত্তা’। কমেডি-অ্যাকশন ধাঁচের ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী।

এদিকে, গত ফেব্রুয়ারিতে ‘সত্তে পে সত্তা’র রিমেক নির্মাণের ঘোষণা দিয়েছেন ফারাহ খান ও রোহিত শেঠি। তবে ছবিটিতে কে অভিনয় করবেন সে বিষয়ে তখন কিছু জানাননি তারা। এখন শোনা যাচ্ছে- ছবিটিতে জুটিবদ্ধ হয়ে কাজ করতে দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে।

দীপিকাকে ছবিটিতে নেওয়া প্রসঙ্গে ফারাহ খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানান- “ফারাহ এবং রোহিতের সঙ্গে দীপিকা পাড়ুকোনের সম্পর্ক খুব ভালো এ কথা কারও অজানা নয়। শুধু ভালো সম্পর্ক বলে নয়, ছবিটিতে বলিউডের এই অভিনেত্রীকে মানাবে বলেই তারা তাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী যখন ‘ওম শান্তি ওম’-এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। সেসময় তাকে হেমা মালিনীর সঙ্গে তুলনা করা হয়। এমনকি হেমা নিজেও তার ‘ড্রিম গার্ল’-এর তকমাটি দীপিকাকে দিয়েছেন।”

ওই সূত্র আরও জানান- ‘এরইমধ্যে দীপিকাকে ছবিটির সারাংশ শুনিয়েছেন ফারাহ-রোহিত। তাতেই ছবিটিতে অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী।’

ফারাহ খান পরিচালিত ও রোহিত শেঠি প্রযোজিত ছবিটির মধ্যমে এবারই প্রথম একসঙ্গে রূপালি পর্দায় দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

হৃতিক এখন ব্যস্ত রয়েছেন ‘সুপার থার্টি’ ছবির প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ ম্রুনাল ঠাকুর।

অন্যদিকে, দীপিকার হাতে রয়েছে ‘৮৩’ ছবির কাজ। এতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র