সাবেক প্রেমিকাদের নিয়ে সালমানের কথা ফাঁস!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ ও  জেরিন খান

সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ ও জেরিন খান

  • Font increase
  • Font Decrease

সোমি আলি, সঙ্গীতা বিজলানী, ঐশ্বরিয়া রাই বচ্চন, স্নেহা উল্লাল, জেরিন খান, ডেউজি শাহ, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভানটুরসহ অসংখ্য নারীর সঙ্গে নাম জড়িয়েছে সালমান খানের।

কিন্তু ৫৩ বছর বয়সে পৌঁছেও বলিউডের সবচেয়ে আকর্ষণীয় ব্যাচেলরের তকমাটি ধরে রেখেছেন বলিউডের এই সুপারস্টার। একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মজে থাকলেও জনসম্মুখে কখনও তাদের নিয়ে মুখ খোলেননি সল্লু। এ ব্যাপারে বরাবরই সচেতন ছিলেন তিনি।

তবে চমকপ্রদ তথ্য হলো- সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- সালমান খান তার সাবেক প্রেমিকাদের নিয়ে কথা বলছেন।

সোনি এন্টারটাইনমেন্ট চ্যানেলে প্রচারিত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এ প্রযোজকের দায়িত্ব পালন করছেন সালমান খান। পাশাপাশি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বানিয়ে’র আসর প্রযোজনা করছেন তিনি। তারই একটি পর্বের শুটিংয়ের সময় সাবেক প্রেমিকাদের নিয়ে কথা বলতে দেখা গেছে তাকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সালমান বলছেন- “জীবনে কতো কিছুই না শুনেছি। সালমান তার বিয়ের তারিখ ঘোষণা করলেন, বিয়ের প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর ক্ষেপলেন সালমান, সাবেক প্রেমিকা হবেন সালমানের পরবর্তী ছবির নায়িকা, কার এতো খারাপ ভাগ্য যিনি সালমানের প্রেমিকা? এতো এতো প্রশ্ন কিন্তু কোন জবাব নেই। ভাবছি এই সব প্রশ্নের উত্তর এবার দিয়েই দেব।”

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সোনাক্ষি সিনহা।

আপনার মতামত লিখুন :