Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

শহিদ পারিশ্রমিক হাঁকছেন ৩৫ কোটি রুপি!

শহিদ পারিশ্রমিক হাঁকছেন ৩৫ কোটি রুপি!
শহিদ কাপুর
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে শহিদ কাপুর অভিনীত ‘কবির সিং’। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কারণ বলিউডের এই অভিনেতার অভিনয় ভক্তদের এতোটাই আকৃষ্ট করে যে, বক্স অফিসে বাজিমাত করে ছবিটি এরইমধ্যে আয় করে নিয়েছে আড়াইশ কোটি রুপি।

শোনা যাচ্ছে, ‘কবির সিং’-এর সফলতার পর নিজের দাম বাড়িয়ে ফেলেছেন শহিদ কাপুর। এখন ছবি প্রতি ৩৫ কোটি রুপি পারিশ্রমিক দাবি করছেন বলিউডের এই অভিনেতা।

এদিকে, ছবি প্রতি ৬০ কোটি রুপি করে নিয়ে থাকেন সালমান খান। অক্ষয় কুমার, শাহরুখ খান, আমির খান ও হৃতিক রোশন ছবি প্রতি পায় ৩০-৪০ কোটি রুপি।

তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ ‘কবির সিং’। ভাঙা রেড্ডি পরিচালিত ছবিটিতে বলিউডের এই অভিনেতার সহশিল্পী হিসেবে ছিলেন কিয়ারা আদভানি।

আপনার মতামত লিখুন :

বলিউডে শিল্পার প্রত্যাবর্তনের ছবি

বলিউডে শিল্পার প্রত্যাবর্তনের ছবি
শিল্পা শেঠি

১২ বছর পর রূপালি পর্দায় ফিরছেন শিল্পা শেঠি। রমেশ তুরানি প্রযোজিত ও হারুন পরিচালিত একটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আবার বলিউডে প্রত্যাবর্তন করছেন ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী।

নাম ঠিক না হওয়া ছবিতে শিল্পা শেঠির পাশাপাশি আরও দেখা যাবে অভিনেতা দিলজিৎ দোশাঞ্জ ও ইয়ামি গৌতমকে।

জানা গেছে, নতুন ছবিটিতে একজন লেখিকার ভূমিকায় অভিনয় করবেন শিল্পা। বর্তমানে এক মাসের লম্বা ছুটি নিয়ে স্বপরিবারে লন্ডন ও গ্রিস ঘুরতে বেরিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ছুটি শেষ করে ফিরবেন আগস্টের প্রথম সপ্তাহে। আর এসেই যোগ দেবেন নতুন ছবির শুটিংয়ে।

সবশেষ ২০০৭ সালে ‘আপনে’ ছবিতে দেখা গেছে শিল্পা শেঠিকে। তবে ২০০৮ সালে করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা’ ছবির ‘সাট আপ অ্যান্ট বাউন্স’ গানের তালে কোমর দুলিয়েছিলেন তিনি। সেসময় সুপার-ডুপার হিট হয়েছিল গানটি।

২০১৪ সালে ‘ঢিশকিয়াও’ নামে একটি ছবি প্রযোজনা করেছিলেন শিল্পা। কিন্তু সেটি বক্স অফিসে সফলতার মুখ দেখেনি। এরপর সংসার ও ব্যবসা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তবে ছবিতে অভিনয় না করলেও বিভিন্ন অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করতে দেখা গেছে তাকে।

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!
‘শুরু থেকে শেষ’ ও ‘অনুপ্রবেশ’ ছবির পোস্টার

সাফটা চুক্তির মাধ্যমে শুক্রবার (১৯ জুলাই) বাংলাদেশের ৫২ পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কলকাতার সিনেমা ‘শুরু থেকে শেষ’। এটি আমদানিকারী করেছে শাপলা মিডিয়ার।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি জানিয়েছে জিৎ-কোয়েল অভিনীত ‘শুরু থেকে শেষ’-এর পাশাপাশি দেশি সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে তাপস কুমার দত্ত পরিচালিত ‘অনুপ্রবেশ’।

তবে সিনেমাটি দেশের কোন পেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সে তথ্য দিতে পারিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।

ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়া পীযূষ বন্দ্যোপাধ্যায়, আলতাফ হোসেন, অলিউল হক রুমীর পাশাপাশি দেখা গেছে নতুন দুটি মুখ আনোয়ার সায়েম ও সানজিয়া ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র