শাহরুখের মতোই কণ্ঠ আরিয়ানের

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
বাবা শাহরুখ খানের সঙ্গে আরিয়ান খান এবং ‘দ্য লায়ন কিং’ ছবির পোস্টার

বাবা শাহরুখ খানের সঙ্গে আরিয়ান খান এবং ‘দ্য লায়ন কিং’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

“ম্যায় হু সিম্বা...মুফাসা কা বেটা। বাবা নে মুঝে সুরাজ কি রশ্মি ছোটি হার চিজ কা রাকশাক বানায়া থা। আব আগার ম্যায় নেহি লাড়ুঙ্গা তো কৌন লাড়েগা?” সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে হলিউড ছবি ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি সংস্করনের টিজার। সেখানেই এমন সংলাপগুলো বলতে শোনা গেছে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে।

‘দ্য লায়ন কিং’-এ সিম্বা ও মুসাফা চরিত্রে কণ্ঠ দেবেন শাহরুখ খান ও আরিয়ান খান। এমনটা অনেক আগেই ঘোষণা দেওয়া হয়েছে। তবে টিজারটি প্রকাশের পর থেকে আরিয়ানের কণ্ঠ শুনে অবাক হয়েছেন অনেকেই। কেননা এই নবাগতর কণ্ঠ হুবুহু তার বাবার মতোই। যা শুনে সকলেই তার কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন।

টিজারটি শেয়ার করে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন লিখেছেন- ‘ভালোবাসা।’

প্রযোজক করণ জোহর লিখেছেন- ‘আমার এই উত্তেজনার জন্য ক্ষমা করবেন। কিন্তু আরিয়ান আমাদের পরিবারের প্রথম সন্তান যার কণ্ঠ শুনে আমি এতোটা বিমুগ্ধ হয়েছি।’

আরিয়ানের বাবা শাহরুখ খান টিজার শেয়ার দিয়ে লিখেছেন- ‘আমার সিম্বা।’

শুধু তারকা নয়, আরিয়ানের কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সাধারণ মানুষও।

ডিজনির ‘দ্য লায়ন কিং’ ছবিটি প্রথম মুক্তি পায় ১৯৯৪ সালের ১৫ জুন। এরপর ইতিহাস গড়ে ছবিটি। ৩৮৩ কোটি টাকা দিয়ে তৈরি ছবিটি বক্স অফিসে প্রায় নয় হাজার কোটি টাকা ব্যবসা করেছে। আর হলিউডের ইতিহাসের অন্যতম ব্যবসাসফল ছবির তালিকায় স্থান করে নেয় ছবিটি। মাত্র ৮৮ মিনিট দৈর্ঘ্যের এই ছবি ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের জাতীয় চলচ্চিত্র নিবন্ধনের ‘লাইব্রেরি অব কংগ্রেস’-এ স্থান করে নেয়।

আগামী ১৯ জুলাই হলিউডের বড় পর্দায় আবারও ফিরে আসবে ‘দ্য লায়ন কিং’। শুধু ইংরেজি ভাষায় না, হিন্দি, তামিল এবং তেলেগু—এই তিনটি ভাষায় মুক্তি পাবে অস্কারজয়ী ছবিটি।

আপনার মতামত লিখুন :