Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

সোনাক্ষীর বাড়িতে পুলিশ

সোনাক্ষীর বাড়িতে পুলিশ
সোনাক্ষী সিনহা
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

সমালোচনা, ঝগড়া, কানাঘুষা এবং বির্তক থেকে সবসময় ১০০ হাত দূরে থাকেন সোনাক্ষী সিনহা। তবে এতো সাবধান হয়ে চলার পরও পুলিশের মুখোমুখি হতে হল বলিউডের এই অভিনেত্রীকে। তাও আবার প্রতারণা মামলায়!

ভারতের উত্তরপ্রদেশে মুরাদাবাদে ২০১৮ সালে সোনাক্ষী সিনহার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার তদন্ত করতে বৃহস্পতিবার (১১ জুলাই) সোনার জুহুর বাড়িতে হানা দিয়েছিল মুরাদাবাদ থানার পুলিশ কর্মকর্তরা। কিন্তু সেসময় বাসায় ছিলেন না ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। পরে পুলিশ তার জন্য দুই ঘণ্টা অপেক্ষা করে ফিরে যায়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/12/1562932376239.jpgগত বছরের নভেম্বরে দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিলো সোনাক্ষী সিনহার। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেন তিনি। অনুষ্ঠানটির আয়োজকরা বলেছিলেন, সোনাক্ষী যদি পারফর্ম না করেন, তাহলে তাদের অনেক টাকার ক্ষতি হয়ে যাবে। কিন্তু তাতেও মন গলেনি এই অভিনেত্রীর। এরপরই প্রতারণার মামলা দায়ের করা হয় সোনার বিরুদ্ধে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/12/1562932392597.jpgব্যক্তিগত জীবনের মতো পেশাগত জীবনও ভালো যাচ্ছে সোনাক্ষী সিনহার। গত বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায় বলিউডের এই অভিনেত্রীর ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’, ‘হ্যাপি ফির ভাগ যায়েগি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’। এ বছর মুক্তি পায় তার অভিনীত ‘টোটাল ধামাল’ ও ‘কলঙ্ক’। কিন্তু প্রতিটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/12/1562932409708.jpgসোনাক্ষী সিনহা এখন ব্যস্ত রয়েছেন ‘খানদানি সাফাখানা’ ছবি নিয়ে। এতে তিনি এক সেক্সিওলজিস্টের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ ছবিতে ইসরোর এক বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে তাকে। সালমান খানের ‘দাবাং ৩’ ছবিতে তাকে ফের রাজ্জোর চরিত্রেই দেখা যাবে। পাশাপাশি ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতেও দেখা যাবে সোনাক্ষীকে।

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র