প্রেম নিয়ে মুখ খুললেন পরিণীতি

কলকাতা ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া, ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বেশকিছু দিন ধরেই শোনা যাচ্ছিল পরিণীতি চোপড়া নাকি প্রেম করছেন। প্রেমিকের নাম নাকি চরিত দেশাই। চরিত হলেন করণ জোহরের প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক। হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত অগ্নিপথ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন চরিত।

শুধু তাই নয় এই চরিতকে, নিক-প্রিয়াঙ্কার বিয়ের সময়েও পরিণীতিকে সঙ্গ দিতে দেখা গিয়েছিল। বিয়ের আগে এক পার্টিতে তাদের একসঙ্গে ছবিও প্রকাশ্যে এসেছিল। সেই ছবিতে পরিণীতির সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়েছিলেন চরিত। এরপরই দুজনের সম্পর্ক নিয়ে প্রচুর লেখালেখি শুরু হয়।

এই বিষয়ে এতদিন মুখ না খুলেলেও এবারে মুখ খুললেন পরিণীতি। অগাস্টে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পরিণীতির ছবি জাবারিয়া জোড়ি। ছবির প্রচারে সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হন পরিণীতি। আর সেখানেই তাকে চরিতকে নিয়ে প্রশ্ন করা হয়।

উত্তরে পরিণীতি জানান, আমি কখনও স্বীকার করিনি, আবার অস্বীকারও করিনি। আমার পরিবার, বন্ধুরা সত্যিটা জানে আর সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। মনে হচ্ছে মিডিয়া আমাদের থেকে একটা পাকাপাকি ঘোষণা চাইছে। কিন্তু এটা আমার ব্যক্তিগত জীবন। তাই এখন এই সম্পর্কের বিষয়ে আমি কিছু মেনেও নেব না, আবার অস্বীকারও করব না।

আপনার মতামত লিখুন :