Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

ক্রিকেট ঘৃণা করেন অক্ষয়ের ছেলে!

ক্রিকেট ঘৃণা করেন অক্ষয়ের ছেলে!
আরব ও অক্ষয় কুমার
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ক্রিকেটের ভক্ত। আট বছর আগে ‘পাটিয়ালা হাউস’ ছবিতে পেস বোলারের চরিত্রে অভিনয় করেন তিনি। অথচ তার ছেলে আরব মোটেই পছন্দ করে না এই খেলা! কিন্তু কেনো?

কারণ অক্ষয় ক্রিকেট খেলায় বুঁদ হয়ে থাকেন। দিন নেই, রাত নেই, ঘরে থাকলে সারাক্ষণ এটি দেখেন টিভিতে।

ক্রিকেটের প্রতি নিজের ভালো লাগার কথা জানাতে গিয়ে ছেলের অপছন্দের ব্যাপারটিও উল্লেখ করেছেন অক্ষয়। স্টার স্পোর্টসের লাইভ অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমার ছেলে ক্রিকেট খেলা মোটেও পছন্দ করে না। তবে আমার মেয়ের (নিতারা) ভালো লাগে। ওর বয়স মাত্র ছয় বছর। আরবের এটি অপছন্দের কারণ আমি ক্রিকেট খেলা খুব বেশি দেখি। তবে আমি ক্রিকেট দেখলে নিতারারও ভালো লাগে। এর ফলে তারও দেখার সুযোগ হয়ে যায়।’

ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও স্পিনার হরভজন সিংয়ের সঙ্গে আলোচনার সময় নস্টালজিক হয়ে যান অক্ষয়। ৫১ বছর বয়সী এই তারকা শৈশবের স্মৃতি হাতড়ে বলেন, ‘স্কুলে ক্রিকেট খেলতাম। সাধারণত ব্যাটিং কিংবা বোলিংয়ে দক্ষতা থাকলে খেলোয়াড়রা নির্বাচিত হয়। কিন্তু স্কুলে আমাকে দক্ষ ফিল্ডার হিসেবে নেওয়া হতো। তখন মানুষ বলতো, এই ছেলের কাজ দৌড়ানো আর বাউন্ডারি ঠেকানো।’

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র