হৃতিক-টাইগারের ‘যুদ্ধ’

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘ওয়ার’ ছবির দৃশ্যে হৃতিক রোশন ও টাইগার শ্রফ

‘ওয়ার’ ছবির দৃশ্যে হৃতিক রোশন ও টাইগার শ্রফ

  • Font increase
  • Font Decrease

পাহাড়ের ওপর সরু পথে দ্রুতগতিতে চলছে দুটি মোটরসাইকেল। কে কাকে হারাতে পারেন যেন সেই রেস। কখনোবা দৌড়ে একজন অন্যজনকে ধাওয়া করছেন। মুখোমুখি সংঘর্ষের এই খেলায় কে জিতবে ‘ওয়ার’ ছবিতে থাকছে সেই উত্তর।

বছরের বহু প্রতীক্ষিত অ্যাকশন ঘরানার ছবিটিতে প্রথমবারের মতো একফ্রেমে হাজির হচ্ছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ। সুঠাম দেহ ও নাচের পারদর্শিতার সুবাদে তাদের ভাবা হয় হালের সবচেয়ে আকর্ষণীয় দুই অভিনেতা। দু’জনের কে কাকে ছাড়িয়ে যান তা দেখতে অধীর আগ্রহে আছে ভক্তরা।

সকলকে চমকে আজ (১৫ জুলাই) এর টিজার মুক্তি দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। কোন প্রচারণা ছাড়াই এটি অনলাইনে আনা হলো।

টিজারে দেখা গেছে হৃতিক ও টাইগার রুদ্ধশ্বাস মারামারির দৃশ্যে কাজ করেছেন। চোখধাঁধানো এসব মুহূর্ত দর্শকদের সিনেমা হলের আসন থেকে উঠতে দেবে বলে মনে হচ্ছে না!

ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। তিনি বলেন, একফ্রেমে হৃতিক ও টাইগারের উপস্থিতি দর্শকদের মধ্যে কৌতুহল সৃষ্টি করবে। আমাদের আশাম এই যুদ্ধে কে জিতবেন তা দেখতে দর্শকরা সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়বেন।

ছবিটিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর। টিজারে তাকে এক ঝলক দেখা গেছে। তবে টাইগারের নায়িকা কে তা এখনও চমক হিসেবে রেখে দিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া। আগামী ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর ছুটিতে মুক্তি পাবে ‘ওয়ার’।

আপনার মতামত লিখুন :