Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

হৃতিক-টাইগারের ‘যুদ্ধ’

হৃতিক-টাইগারের ‘যুদ্ধ’
‘ওয়ার’ ছবির দৃশ্যে হৃতিক রোশন ও টাইগার শ্রফ
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

পাহাড়ের ওপর সরু পথে দ্রুতগতিতে চলছে দুটি মোটরসাইকেল। কে কাকে হারাতে পারেন যেন সেই রেস। কখনোবা দৌড়ে একজন অন্যজনকে ধাওয়া করছেন। মুখোমুখি সংঘর্ষের এই খেলায় কে জিতবে ‘ওয়ার’ ছবিতে থাকছে সেই উত্তর।

বছরের বহু প্রতীক্ষিত অ্যাকশন ঘরানার ছবিটিতে প্রথমবারের মতো একফ্রেমে হাজির হচ্ছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ। সুঠাম দেহ ও নাচের পারদর্শিতার সুবাদে তাদের ভাবা হয় হালের সবচেয়ে আকর্ষণীয় দুই অভিনেতা। দু’জনের কে কাকে ছাড়িয়ে যান তা দেখতে অধীর আগ্রহে আছে ভক্তরা।

সকলকে চমকে আজ (১৫ জুলাই) এর টিজার মুক্তি দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। কোন প্রচারণা ছাড়াই এটি অনলাইনে আনা হলো।

টিজারে দেখা গেছে হৃতিক ও টাইগার রুদ্ধশ্বাস মারামারির দৃশ্যে কাজ করেছেন। চোখধাঁধানো এসব মুহূর্ত দর্শকদের সিনেমা হলের আসন থেকে উঠতে দেবে বলে মনে হচ্ছে না!

ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। তিনি বলেন, একফ্রেমে হৃতিক ও টাইগারের উপস্থিতি দর্শকদের মধ্যে কৌতুহল সৃষ্টি করবে। আমাদের আশাম এই যুদ্ধে কে জিতবেন তা দেখতে দর্শকরা সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়বেন।

ছবিটিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর। টিজারে তাকে এক ঝলক দেখা গেছে। তবে টাইগারের নায়িকা কে তা এখনও চমক হিসেবে রেখে দিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া। আগামী ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর ছুটিতে মুক্তি পাবে ‘ওয়ার’।

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র