প্রিয়াঙ্কা যেখানে সব তারকার ওপরে

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

  • Font increase
  • Font Decrease

মার্কিন গণমাধ্যম হলিউড রিপোর্টারের গ্লোবাল সোশ্যাল মিডিয়া ক্লাইম্বার্স চার্টে চার সপ্তাহে তৃতীয়বারের মতো শীর্ষ স্থান দখল করলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে ১২ সপ্তাহ প্রথম হলেন তিনি।

আগের চ্যাম্পিয়ন ডোয়ায়েন ‘দ্য রক’ জনসন নেমে গেছেন ছয় নম্বরে। তার সঙ্গে ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেছেন পিসি।

হলিউড রিপোর্টার জানিয়েছে- ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ও ইউটিউবে সক্রিয় থাকার ওপর ভিত্তি করে এই চার্ট তৈরি হয়। এজন্য তথ্য সরবরাহ করেছে মিডিয়া বিশ্লেষণ প্রতিষ্ঠান এমভিপি ইনডেক্স।

গত ৭ জুলাই সাঁতার পোশাক পরা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার ওই পোস্টে প্রায় ৩০ লাখ লাইক পড়ে। এগুলো তুলেছেন তার বর নিক জোনাস।

তালিকার দুই নম্বরে আছেন গায়িকা বেটি মিডলার। শীর্ষ দশে ঢুকেছেন নেটফ্লিক্সের ‘স্ট্রেঞ্জার থিংস’-এর তৃতীয় মৌসুমের কয়েকজন অভিনেতা। তাদের মধ্যে উল্লেখযোগ্য গাতেন মাতারাজ্জো (তৃতীয়), ক্যালেব ম্যাকলাফলিন (পঞ্চম) ও ডেভিড হারভাব (সপ্তম)।

এদিকে, ১৫ বছর ধরে চলা সাবেক ম্যানেজার প্রকাশ যাজুর বিরুদ্ধে আইনি লড়াই তুলে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০৪ সালে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার কারণে ভারতীয় এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেছিলেন তার ম্যানেজার।

২০০৮ সালে মেয়ের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ ও হুমকির অভিযোগে প্রকাশের বিরুদ্ধে পাল্টা মামলা করেন প্রিয়াঙ্কার বাবা। এ কারণে দুই মাসের বেশি সময় কারাভোগ করতে হয়েছে তাকে। পরে প্রকাশের মায়ের অনুরোধে প্রিয়াঙ্কা জেল থেকে ছাড়িয়ে আনেন তাকে।

আপনার মতামত লিখুন :