Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়

আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর।কম


  • Font increase
  • Font Decrease

অক্ষয় কুমারের উদার মনের কথা কে না জানেন। যখনই কোথাও বিপদ দেখেন সাহায্যের জন্য সবসময় হাত বাড়িয়ে দেন বলিউডের এই অভিনেতা।

আসামের ভয়াবহ বন্যার কথা সকলেরই জানা। ১৭ জুলাই পর্যন্ত বন্যাজনিত কারণে মোট ২৮ জনের মৃত্যু হয়েছে। আসাম স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি (এএসডিএমএ) সূত্রে খবর, রাজ্যের ৩৩টি জেলার মধ্যে ৩০টি জেলা বন্যাকবলিত। ফলে ৪ হাজার ৬২৬টি গ্রামের ৫৭ লাখ ৫১ হাজার ৯৩৮ জন মানুষ এখন ঘরছাড়া।

আসামের এই বিপদে পাশে এসে দাঁড়ালেন অক্ষয় কুমার। আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউডের এই অভিনেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করে অক্ষয় কুমার লিখেছেন- ‘আসামের ভয়াবহ পরিস্থিতির কথা শুনে খুব খারাপ লাগছে। এই দুঃসময়ে ক্ষতিগ্রস্ত মানুষ ও প্রাণীদের সহযোগিতার প্রয়োজন। তাই আমি আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য দুই কোটি রুপি অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও সহযোগিতা করুন।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563439590008.jpgএর আগে পুলওয়ামা জঙ্গি হামলা ঘটনার সময়ও শহিদদের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অক্ষয়। ‘ভারত কী বীর’ অ্যাপের মাধ্যমে ৫ কোটি রুপি দিয়েছিলেন অক্ষয়।এছাড়া ২০১৫ সালে চেন্নাইয়ের ভয়াবহ বন্যায় এক কোটি রুপি অনুদান দিয়েছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র