পুত্র সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা

অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা

  • Font increase
  • Font Decrease

পুত্র সন্তানকে স্বাগত জানালেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার (১৮ জুলাই) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে নবজাতকের জন্ম দেন গ্যাব্রিয়েলা। মা ও সন্তান দু’জনই সুস্থ রয়েছেন।

গত এপ্রিলে প্রেমিকা গ্যাব্রিয়েলার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করে অর্জুন ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি, সবকিছু নতুন করে শুরু করতে পেরেছি। এই সন্তানের জন্য তোমাকে ধন্যবাদ।”

১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্জুন রামপাল। কিন্তু গত বছরের ২৭ মে এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই দম্পতি। মাহিকা ও মায়রা নামে দুটি মেয়ে রয়েছে তাদের।

স্ত্রী মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরই গ্যাব্রিয়েলার সঙ্গে বলিউডের এই অভিনেতার প্রেমের সম্পর্কের কথা সামনে আসে। গ্যাব্রিয়েলা দক্ষিণ আফ্রিকার সুপার মডেল। বলিউডের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।

এফএইচএমের ‘১০০ সেক্সিয়েস্ট উইম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবেও তার নাম ছিল। ‘মিস আইপিএল বলিউড’ প্রতিযোগিতায় আইপিএলে ডেকান চার্জার্স দলের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এছাড়া একাধিক ছবি ও মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে।

আপনার মতামত লিখুন :