২২ বছর পর নতুন করে ‘তুমি মোর জীবনের ভাবনা’

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জিনিয়া জাফরিন লুইপা

জিনিয়া জাফরিন লুইপা

  • Font increase
  • Font Decrease

১৯৯৭ সালে সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমার ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটি তুমুল জনপ্রিয় অর্জন করে। এতে কণ্ঠ দিয়েছিলেন অ্যান্ড্রু কিশোর ও সালমা জাহান।

গানটি লিখেছিলেন এবং সুর সংগীত করেছেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল। ২২ বছর পর সালমান শাহকে উৎসর্গ করে গানটি নতুন করে গেয়েছেন সংগীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপা।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি।

গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ‘শ্রদ্ধেয় বুলবুল স্যারের সৃষ্টির প্রতি অনেক আগে থেকেই আমার ভালোবাসা ছিল। নিজের অজান্তেই ছোটবেলা থেকে তার গানগুলোর প্রতি অন্যরকম ভালোবাসা ছিল। সবসময়ই মনের ভেতর স্বপ্ন ছিলো নিজের কণ্ঠে স্যারের সৃষ্ট প্রিয় গানগুলো ধারণ করবো। তাই স্যারের প্রতি ও এই গানের শিল্পী কনক মায়ের প্রতি শ্রদ্ধা রেখে, ভালোবাসা রেখেই এই গানটি গেয়েছি।’

লুইপা আরও বলেন, ‘সালমান শাহ ও শাবনূর জুটির জনপ্রিয়তার সুরভি মেখে মেখে আমাদের প্রজন্মের বেড়ে ওঠা। এই জুটি নিয়ে আমাদের আবেগটা অন্যরকম। সালমান শাহ প্রিয় নায়কের নাম। তার অভিনীত গানটি তাই বেছে নেয়া। তার স্মরণে গানটি উৎসর্গ করতে পেরে খুবই ভালো লাগছে।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/28/1564317538691.jpg

নতুন করে গাওয়া ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটির সুর ঠিক রেখে নতুন করে সংগীতায়োজন করেছেন মীর মাসুম এবং মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

আপনার মতামত লিখুন :