শফিকুলের গানে মডেল ফজলুর রহমান বাবু

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘ভাবতে ঘেন্না লাগে’ গানের দৃশ্যে শফিকুল ইসলাম, ফজলুর রহমান বাবু ও ইমরান মাহমুদুল

‘ভাবতে ঘেন্না লাগে’ গানের দৃশ্যে শফিকুল ইসলাম, ফজলুর রহমান বাবু ও ইমরান মাহমুদুল

  • Font increase
  • Font Decrease

‘গানের রাজা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হয়েছিলেন শফিকুল ইসলাম। যদিও বেশিরভাগ দর্শক-শ্রোতারাই ভেবেছিলেন সে-ই হবে চূড়ান্ত বিজয়ী। কিন্তু শেষ বিচারে তা আর হলো না।

কিন্তু শফিকুল বলেছিলেন, মৌলিক গান গেয়েই তিনি সামনের জীবনটাকে উৎসর্গ করবেন, জয় করবেন বাংলার মন।

শফিকুলের সেই কথা বাস্তবায়নের শুরু হচ্ছে ৩ আগস্ট থেকে। এদিন সিএমভির ব্যানারে মুক্তি পাচ্ছে তার প্রথম মৌলিক গান ‘ভাবতে ঘেন্না লাগে’। যে গানের ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। এবারই প্রথম কোন মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নোহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

ফজলুর রহমান বাবুর পাশাপাশি গানের ভিডিওর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাবে ইমরান, শফিকুল, সারিকা সাবাহ ও বাঁধনকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/30/1564493072389.jpgগানটি প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, ‘প্রতিযোগিতার দিনগুলোতে শফিকুলের মধ্যে সম্ভাবনা দেখেছি। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় সে যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি তো বলব, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।’

‘ভাবতে ঘেন্না লাগে’ গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, খুব ভালো লাগছে। আমি ভাগ্যবান। ভিডিওটিও অনেক ভালো হয়েছে।’

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ৩ আগস্ট বেলা ৩টায় প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে দেশের সব ক’টি মিউজিক অ্যাপ-এ।

আপনার মতামত লিখুন :