প্রত্যয়-নদীর প্রথম মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘উদাসী মন’র মিউজিক ভিডিওর দৃশ্যে রোমিও ও লিপসি শৈলী

‘উদাসী মন’র মিউজিক ভিডিওর দৃশ্যে রোমিও ও লিপসি শৈলী

  • Font increase
  • Font Decrease

আসন্ন ঈদে একসঙ্গে দর্শক শ্রোতার সামনে ‘উদাসী মন’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী ও সংগীত পরিচালক প্রত্যয় খান ও নদী। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তারা।

যখন তোমার হাতে হাত রাখি/ গল্প হয়ে পড়ি তোমায়/ যখন তোমার চোখ চোখ রাখি/ বৃষ্টি হয়ে ভেজাও আমায়/ এমন কথার গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/03/1564820165882.jpgসম্প্রতি উত্তরার একটি বাড়িতে ‘উদাসী মন’র মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। এতে মডেল হয়েছেন রোমিও ও লিপসি শৈলী।

আগামী ৪ আগস্ট সন্ধ্যা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে উন্মুক্ত করা হবে মিউজিক ভিডিওটি। এটি নির্মাণ করেছেন খান মাহি।

গানটি নিয়ে প্রত্যয় বলেন, ‘ভালোবাসার গান এটি। খুব চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। গানটির সুর-সংগীতও হয়েছে শ্রুতিমধুর। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো লাগার মতো একটি গান উপহার দিতে।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/03/1564820181893.jpgপ্রত্যয়-নদীর গাওয়া ‘উদাসী মন’ গানটি প্রকাশ হয়েছিল ২০১৭ সালে ‘চাঁদমুখ’ অ্যালবামে। সেসময় গানটির লিরিকাল ভিডিও জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে প্রকাশিত হয়।

আপনার মতামত লিখুন :