সাফল্যের গল্প শোনাবেন রণবীর সিং

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
রণবীর সিং

রণবীর সিং

  • Font increase
  • Font Decrease

দেখতে দেখতে বলিউড ইন্ডাস্ট্রিতে আট বছর কাটিয়ে দিয়েছেন রণবীর সিং। ৩৪ বছর বয়সী এই অভিনেতার ক্যারিয়ারের শুরুটা হয়েছিল যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মধ্য দিয়ে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

৮ বছরের ক্যারিয়ারে ভক্তদের উপহার দিয়েছেন- ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘সিম্বা’, ‘পদ্মাবত’ ও ‘গাল্লি বয়’র মত ব্লকবাস্টার ছবি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565763479050.jpg

বর্তমানে ‘৮৩’ ছবির কাজ নিয়ে ইংল্যান্ডে ব্যস্ত সময় কাটাচ্ছেন রণবীর সিং। সেখানে শুটিংয়ের পাশাপাশি এক অনুষ্ঠানে অংশ নিয়ে সাফল্যের গল্প শোনাবেন তিনি। জানাবেন কিভাবে মুম্বাইয়ের বান্দ্রার এক সাধারণ ছেলে থেকে বলিউডের আজকের সুপারস্টার হয়েছেন তিনি।

আরও পড়ুন: এবার আর মরবেন না রণবীর-দীপিকা!

জানা গেছে- আগামী ১ সেপ্টেম্বর লন্ডনের বার্মিংহামে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ভক্তদের নিজের সফলতার গল্প শোনাবেন রণবীর সিং। অনুষ্ঠানটির প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার রুপি। ভিআইপি টিকেটের মূল্য ৪০ হাজার রুপি। সেই সঙ্গে ভিআইপি দর্শকরা রণবীরের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/14/1565763581374.jpg

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ‘৮৩’। ওই বছর আন্ডারডগ হিসেবে বিশ্বকাপ খেলেছিল দেশটি। ‘৮৩’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।

আপনার মতামত লিখুন :