মহারাষ্ট্রের বন্যার্তদের জন্য ৫০০ ঘর বানাবেন নানা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
নানা পাটেকর

নানা পাটেকর

  • Font increase
  • Font Decrease

গত বছরের শেষ দিকে #মিটু মুভমেন্টের মাধ্যমে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তনুশ্রী দত্ত। এরপর বলিউডের এই দুই তারকাকে নিয়ে বয়ে গিয়েছিল আলোচনা-সমালোচনার ঝড়। একে অপরকে আইনি নোটিশও পাঠিয়েছিলেন তারা। কিন্তু শেষ পর‌্যন্ত কোন বিচার না পেয়ে আবার মার্কিন মুলুকে পাড়ি জমান তনুশ্রী।

এদিকে, বিতর্কের মুখে পড়ায় সকল কাজ হাতছাড়া হয়ে যায় নানা পাটেকরের। এসব পুরাতন খবর, এবার নতুন এক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছেন বলিউডের এই অভিনেতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566028080065.jpg

নানা পাটেকর অভিনয়ের পাশপাশি ‘নাম ফাউন্ডেশন’ নামে একটি এনজি সংস্থা পরিচালনা করেন এ কথা কম বেশি সকলেরই জানা। সেই সংস্থার মাধ্যমে মহারাষ্ট্রের কোলাহপুরের শিরোলের বন্যার্তদের জন্য ৫০০ ঘর নির্মাণ করবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে নানা পাটেকর বলেন, ‘শিরোলে গিয়ে সেখানকার পরিস্থিতি দেখে ৫০০ ঘর নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া আমরা টাকলেওয়াড়ির ৩ হাজার বাড়ির পরিস্থিতি পর‌্যালোচনা করেছি। সরকারের কিছু সীমাবদ্ধতা থাকে। তাই আমাদের উচিত বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য চেষ্টা চালিয়ে যাওয়া।’

শুধু নানা পাটেকর নয়, কিছুদিন আগে মহারাষ্ট্রের বন্যার্তদের জন্য ২৫ লাখ রুপি অনুদান দিয়েছেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দম্পতি।