এবার এ আর রহমান-সোনুর সঙ্গে গাইবেন রানু!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
এ আর রহমান, রানু ও সোনু নিগাম, ছবি: সংগৃহীত

এ আর রহমান, রানু ও সোনু নিগাম, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

১৫ লাখ রুপির গাড়ি কিনেছেন রানু মণ্ডল! তাকে ৫৫ লাখ রুপির বাড়ি উপহার দিয়েছেন সালমান খান! এমনকি বলিউডের এই সুপারস্টারের পরবর্তী ছবি 'দাবাং থ্রি'র একটি গানে কণ্ঠ দেবেন তিনি!

রানু মণ্ডলকে নিয়ে গত কয়েকদিন ধরে এমনই নানা গুঞ্জন শোনা গিয়েছিল বলিউড মহলে। যা পরবর্তীতে মিথ্যা প্রমাণ হয়। এরই ধারাবাহিকতায় এবার শোনা গেল এক নতুন গুঞ্জন।

হিমেশ রেশমিয়ার পর এবার অস্কারজয়ী সুরকার এ আর রহমান ও বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগাম নাকি ভাইরাল রানু মণ্ডলের সঙ্গে গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে রানু মণ্ডলের ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী এমনটাই দাবি করে জানান, শুধু বাংলা নয়, বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও প্লেব্যাক করার প্রস্তাব পাচ্ছেন রানু মণ্ডল। কিন্তু কারা রানুকে দিয়ে প্লেব্যাক করাতে চাইছেন সে বিষয়ে এখনই কিছু বলতে নারাজ অতীন্দ্র।

তবে জানিয়েছেন, এ আর রহমানের অফিস থেকে ইতিমধ্যেই নাকি রানু মণ্ডলের কাছে ফোন এসেছে। এছাড়া সোনু নিগামও তার সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

তবে রানু মণ্ডলের সঙ্গে গান গাওয়ার বিষয়ে এখনো পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি এ আর রহমান বা সোনু নিগামের পক্ষ থেকে।

আপনার মতামত লিখুন :