আমি এখন ওদের জন্য ভাল থাকবো : শ্রাবন্তী


বড় মেয়ে রাবিয়াহ আলম, বয়স সাত। ছোট মেয়ে আরিশা আলম, বয়স তিন সাড়ে তিন।


এই দুজনের জন্য হলেও ভাল থাকবেন একসময়ের ছোট ও বড় পর্দার জনপ্রিয় তারকা ইপসিতা শবনম শ্রাবন্তী, এমনটাই জানালেন তিনি।

আরও বললেন-

আজ থেকে আমি চুপ। আমার বাচ্চা আমার বড় সাপোর্ট। আমার বাচ্চা-ই আমার শক্তি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। সময় মানুষকে অনেক কিছু শেখায়। আমিও শিখলাম।

/uploads/files/fTGM6dD45dibxe41g67gHQD1YcOIIp4qWrUaVV8k.jpeg

আরও পড়ুনঃ চুরির অভিযোগে অভিযুক্ত পরিচালক

গত ৭ মে শ্রাবন্তীর বাবার বাসায় তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী অধ্যাপক খোরশেদ আলম। খবর পেয়ে ২৫ জুন যুক্তরাষ্ট্র থেকে দুই মেয়েকে নিয়ে দেশে ফিরেছেন শ্রাবন্তী।


সেদিনই স্বামীর মা-বাবার সঙ্গে দেখা করতে গেলে শ্রাবন্তী এবং তার বাচ্চাদের ঢুকতে দেওয়া হয়নি বাসায়। এমনকি, এখন পর্যন্ত আলমও দেখা করেনি স্ত্রী-বাচ্চাদের সঙ্গে। যোগাযোগের চেষ্টা করেছেন শ্রাবন্তী বিভিন্নভাবে। ব্যর্থ হয়েছেন বারবার।


এসব নিয়ে ফেসবুকে বিষদভাবে এর আগেও লিখেছেন শ্রাবন্তী। জানিয়েছেন-

খোরশেদ আলম আমার সবকিছু জেনে শুনে বিয়ে করেছিলেন। আর সাত বছর পর তা নিয়ে আমাকে দোষারোপ করে যাবে, তা তো মানা যায় না। সবকিছুর আগে আমি একজন মা, খোরশেদ আলম একজন বাবা। এটা আমাদের ভুলে যাওয়া উচিৎ না। বাচ্চাদের কোনো দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন, বাবাকেও প্রয়োজন।

সেসবে কোনো কাজ হয়নি।

/uploads/files/aEfdueHUYovgrFAFW6l20vpFAEdu1NLbwHBUl2gy.jpegতিনি লিখলেন-

আজ এই মুহূর্তে আমার একমাত্র শক্তি আমার আল্লাহ আর আমার দুই বাচ্চা। আমার বড় মেয়ে রাবিয়াহ এখন-ই আমাকে সান্ত্বনা দিলো। আর বললো, মা কষ্ট পেও না আর। তুমি তো কোনো দোষ করোনি। তুমি হ্যাপি থাকো প্লিজ। ও মাই গড! এই কথা আমার জন্য অনেক।

আলহামদুলিল্লাহ্। থ্যাংকস্ আম্মু। ওর কথাই ঠিক, আমি কোনো অন্যায় করিনি। আর তাই আমি এখন ওদের জন্য ভালো থাকবো। আমার আল্লাহ জানেন আর আমি নিজে জানি। সব কিছু আল্লাহর ওপর ছেড়ে দিলাম। শাস্তি দেয়ার মালিক আল্লাহ।

আরও পড়ুনঃ

চাণক্য হয়ে আসছেন অজয়
এটাই আসল আমি, বললেন সানি

বিনোদন এর আরও খবর