রাজধানীতে বাসের ধাক্কায় জবি শিক্ষার্থী আহত

  • জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

সড়কে শিক্ষার্থীর মৃত্যুর এক সপ্তাহ না কাটতেই গুলিস্তানে দিশারি পরিবহনের বাসের ধাক্কায় আহত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী।

বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১০ টায় রাজধানীর গুলিস্তান মোড়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম সাহিদা সুলতানা। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

জানা যায়,বিশ্ববিদ্যালয়ে আসার উদ্দেশ্যে গুলিস্তান মোড়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন তিনি। এসময় দিশারি পরিবহনের (ঢাকা মেট্রো ব ১১৯৩৫০) একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সাহিদা মাটিতে পড়ে যান এবং আহত হন। পরবর্তীতে তার সহপাঠীরা তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসেন। সেখানে তার প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা দিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) পাঠানো হয়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, ‘সাহিদা সুলতানা কে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব এম্বুল্যান্স করে তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। সে যেন যাথাযথ সেবা পায় সে ব্যাপারে আমরা খোঁজখবর রাখছি।’

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘আমি খবরটি পাওয়া মাত্রই লালবাগ থানা, কোতোয়ালি থানা এবং পুলিশের ট্রাফিক বিভাগের সাথে যোগাযোগ করেছি।’

তিনি আরোও জানান, সাহিদার চিকিৎসার সম্পূর্ণ খরচ পরিবহন তথা দিশারি পরিবহনের কর্তৃপক্ষ বহন করবে।