শহীদ কাইয়ুমের পরিবারের পাশে কুবি শিক্ষক সমিতি

  • কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

শহীদ কাইয়ুমের পরিবারের পাশে কুবি শিক্ষক সমিতি

শহীদ কাইয়ুমের পরিবারের পাশে কুবি শিক্ষক সমিতি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী শহীদ আব্দুল কাইয়ুমের পরিবারের পাশে দাঁড়িয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে দুই লক্ষ ২৫ হাজার দুইশত ৪৫ টাকার একটি চেক হস্তান্তর করা হয়। চেকটি শহীদ কাইয়ুমের পক্ষে তার বন্ধুরা গ্রহণ করেন।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হায়দার আলী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাসুদা কামাল এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সোলায়মানসহ শিক্ষক সমিতির অন্যান্য শিক্ষকরা।

এ নিয়ে উপাচার্য অধ্যাপক হায়দার আলী বলেন, ‘এর আগে আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে ৭ লক্ষ টাকার একটি চেক হস্তান্তর করেছি। এখন শিক্ষক সমিতিও উদ্যোগ নিয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, ‘এটি আমাদের শিক্ষকদের মধ্য থেকে ছোট্ট একটি অবদান। ভবিষ্যতেও যদি কাইয়ুমের পরিবারের কোনো সহায়তা প্রয়োজন হয়, আমরা শিক্ষকরা অবশ্যই তার পরিবারের পাশে দাঁড়াব।’