ইবির ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি সালাউদ্দীন, সম্পাদক গালিব

  • ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (আইইউপিএস) এর কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের মোঃ সালাউদ্দীন এবং সাধারণ সম্পাদক হিসেবে ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের সিরাজুজ্জামান গালিবকে মনোনীত করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল কবির রায়হান এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দীন আবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সম্পর্কে জানানো হয়।

বিজ্ঞাপন

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো: রিজওয়ান খান ও নাইম ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ইশতিয়াক ফেরদৌস ইমন ও লামিয়া হোসেন মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, সহকারী সাংগঠনিক সম্পাদক এম এম বনি আমিন, শরীফ সৌরভ ও এস বি বাঁধন, অফিস সহকারী ফারহানা ইবাদ, সহকারী অফিস সহকারী বজলুর রহমান। এছাড়াও কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন ইজাজ আহমেদ এবং সহকারী কোষাধ্যক্ষ মো: সাব্বির খান, হিউম্যান রিসোর্স ও সহকারী হিউম্যান রিসোর্স হিসেবে সাব্বির সায়েম ও আহমেদ গালিব, এ এস এম মাহবুব, আইটি সম্পাদক ও সহকারী আইটি সম্পাদক ফিরোজ মাহমুদ এবং নাহিদুর রহমান তমাল ও আবু উবায়দা। পরিকল্পনা সম্পাদক ও সহকারী পরিকল্পনা সম্পাদক সাকিফ বিন আলম ও নুসরাত ঐশী, মহিবুল্লাহ নোমান, মো: মারুফ হাসান। এতে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইদুল হাসান ও সহকারী প্রচার সম্পাদক ইরফান উল্লাহ। বিজ্ঞাপন সম্পাদক হিসেবে মতিউর রহমান এবং সহকারী বিজ্ঞাপন সম্পাদক হিসেবে মোঃ সাইফুল্লাহ, ফারহানা আফরিন, ইসতিয়াক আহমেদ হিমেল, চিত্রনাট্য লেখক ও হোস্ট হিসেবে শাকিরা ইসলাম ও আশরাফুল হক মনোনীত হয়েছেন।