ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জবি ছাত্রীর জিডি 

  • জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমে বিচ্ছেদ হওয়ার পর বারবার বিরক্ত করাসহ, নানা হুমকি দেওয়ার কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মো: তাওফিক মাহমুদের বিরুদ্ধে জিডি করেছেন বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী।

তাওফিক মাহমুদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের ছাত্রী। আর মেয়েটি ১৫তম ব্যাচের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

জিডিতে মেয়েটি উল্লেখ করেন, 

মো. তাওফিক মাহমুদের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। আমি বিবাদীর সঙ্গে প্রেমের সম্পর্ক গত ১০ জুলাই সম্পর্কের বিচ্ছেদ হয়। এরপর থেকেই বিবাদী আমার ইউনিভার্সিটির ছাত্র হওয়ায় বিভিন্ন সময় বিভিন্নভাবে আমাকে বারবার বিরক্ত করাসহ হুমকি প্রদর্শন করেন।

তিনি আরও উল্লেখ করেন, সর্বশেষ ২৮ সেপ্টেম্বর মোবাইল ফোনে তাকে আবারও হুমকি দেওয়া হয়েছে। তার এমন আচরণে আমার ব্যক্তিগত ও সামাজিক ক্ষতির আশঙ্কা বিদ্যমান। বিধায় উক্ত বিবাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা এবং ভবিষ্যৎ নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরি করা একান্ত প্রয়োজন।

এদিকে, গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের দিন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের হামলায় বংশালের নবাবপুর রোডের গোলকপাল লেনের সামনে নিহত হন মনিরুল ইসলাম অপু (৫৫)। এই ঘটনায় বংশাল থানায় হত্যা মামলা করেন মৃত মনিরুল ইসলাম অপুর ছেলে রবিউল ইসলাম শাওন। সেই মামলার ৫নং আসামি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ছাত্রলীগ নেতা মো. তাওফিক মাহমুদ। তিনি হামলায় অস্ত্র বহন ও আগ্নেয়াস্ত্র দ্বারা হত্যাকাণ্ডে জড়িত হন বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

হত্যা মামলার এই আসামিকে এখনো গ্রেফতার করতে পারেনি বংশাল থানা পুলিশ। এবার তার বিরুদ্ধে সূত্রাপুর থানায় অভিযোগ নিয়ে এসেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী।