শনিবার ডাকসুর দুর্নীতি বিরোধী পথযাত্রা

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশব্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) আয়োজনে শনিবার (৫ সেপ্টেম্বর) পালিত হবে 'দুর্নীতি বিরোধী পথযাত্রা'।

শনিবার দুপুর ১২ টায় পদযাত্রাটি ডাকসু ভবন থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হবে। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, অনুষদ ও বিভাগের শিক্ষার্থীরা অংশ নিবেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও ডাকসুর আজীবন সদস্য শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন এবং দল-মত নির্বিশেষে যে দুর্নীতি বিরোধী অভিযান শুরু করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) তাকে স্বাগত জানায়।

সাদ বিন কাদের চৌধুরী বলেন, দলমতের ঊর্ধ্বে উঠে দুর্নীতির বিরুদ্ধে ছাত্রসমাজের স্পষ্ট অবস্থান রয়েছে। তাই সরকারের চলমান দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত রাখতে আমাদের এ আয়োজন। এতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করতে আহ্বান জানান তিনি।

আপনার মতামত লিখুন :