‘হামলা-মামলায় বিচলিত নই’

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
সংবাদ সম্মেলনে নেতারা/ ছবি:  বার্তা২৪.কম

সংবাদ সম্মেলনে নেতারা/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আমরা মোটেও হামলা-মামলায় বিচলিত নই। আমরা শোকে সন্তপ্ত থাকতে পারি, কিন্তু আমরা নড়বড় হয়ে যাইনি। সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতারা।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তারা। এ সময় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আহতদের সর্বশেষ অবস্থা জানানো হয়।

সংগঠনটির যুগ্ম আহবায়ক বিন ইয়ামিন মোল্লা দাবি করেন, হাসপাতালে আমাদের বর্তমানে আটজন ভর্তি রয়েছেন। তাদের শারীরিক অবস্থা নিয়ে কর্তৃপক্ষ লুকোচুরি করছে।

তিনি বলেন, দেশবাসীর কাছে জানাতে চাই, আমাদের যারা আহত হয়েছে তাদের নিয়ে কর্তৃপক্ষ ধোঁয়াশা সৃষ্টি করেছে। আমরা সুস্পষ্টভাবে লক্ষ করেছি ঢাকা মেডিকেলের পরিচালকের বক্তব্য আর আমাদের সহকর্মীদের কথার মধ্যে আকাশ-পাতাল ব্যবধান।

হামলার পর মামলা সম্পর্কে তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনের সময়ও আমাদের বিভিন্ন মামলায় ফাঁসানো হয়েছে; গ্রেফতারও করা হয়েছে, অন্তরীণ রাখা হয়েছে। কিন্তু আমরা এসবে বিচলিত নই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, সংগঠনটির যুগ্ম আহবায়ক মশিউর রহমান, মাহফুজুর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর