ইবিতে শহীদ দেবাশীষের মৃত্যুবার্ষিকী পালন

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শহীদ মিনারে দেবাশীষ ভট্টাচার্য রুপমকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়

শহীদ মিনারে দেবাশীষ ভট্টাচার্য রুপমকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়

  • Font increase
  • Font Decrease

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা শহীদ দেবাশীষ ভট্টাচার্য রুপমের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রী।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ক্যাম্পাসে শোক র‌্যালি, শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও আলোচনা সভার আয়োজন করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, সকাল ১০টায় দলীয় টেন্ট থেকে শোক র‌্যালি বের হয়। এরপর র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এ সময় র‌্যালিতে শাখা ছাত্র মৈত্রীর সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সহ-সভাপতি আরিফুজ্জামান আরিফ, শামিমুল ইসলাম সুমনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

র‌্যালি শেষে শহীদ মিনারে দেবাশীষ ভট্টাচার্য রুপমের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এরপর এক মিনিট নীরবতা পালন ও তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শাখা ছাত্র মৈত্রীর সভাপতি আব্দুর রউফ বলেন, ‘শহীদ দেবাশীষ ভট্টাচার্য রুপম ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন বিপ্লবী ও উদীয়মান ছাত্রনেতা। ১৯৯৩ সালের এদিন তিনি শিবির ক্যাডারদের হাতে শাহাদাত বরণ করেন। ২৫তম মৃত্যুবার্ষিকীতে আমরা তাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি।’

আপনার মতামত লিখুন :