প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা দিল জাবি

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক কোটি টাকা দিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রোববার (১০ মে) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান ও কার্যনির্বাহী সদস্য অধ্যাপক আহমেদ রেজা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে এ অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানের এক কোটি টাকার মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের দুই দিনের বেতনের সমপরিমাণ ২১ লাখ ৯৪ হাজার ৭১৩ টাকা, কর্মকর্তাদের ১ দিনের বেতনের সমপরিমাণ ৪ লাখ ৬০ হাজার টাকা এবং বিশ্ববিদ্যালয়ের ফান্ডের ৭৩ লাখ ৮৪ হাজার ২৮৭ টাকা।

অনুদানের চেক হস্তান্তরের সময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান ও কার্যনির্বাহী সদস্য অধ্যাপক আহমেদ রেজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কলে সংযুক্ত হন।

এসময় বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল প্রায় ৮শত শিক্ষার্থীকে তিন হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হবে বলে তারা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। এজন্য প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং অসহায় ও গরিব মানুষের পাশে থাকার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :