মার্সেল এসিতে ২৪ শতাংশ পর্যন্ত ছাড়, ৩৬ মাসের ইএমআই সুবিধা



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
মার্সেল এসিতে ২৪ শতাংশ পর্যন্ত ছাড়

মার্সেল এসিতে ২৪ শতাংশ পর্যন্ত ছাড়

  • Font increase
  • Font Decrease

এয়ার কন্ডিশনার গ্রাহকদের আকর্ষণীয় সব সুবিধা দিচ্ছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেল। ‘বেস্ট ডিল, জাস্ট চিল’ ক্যাম্পেইনের আওতায় ইনভার্টার, নন-ইনভার্টার ও স্মার্ট ইনভার্টারসহ অর্ধশতাধিক নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ২৪ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি। রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। সম্প্রতি মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ সময়সীমা শেষ হয়েছে। ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে ওই ক্যাম্পেইনে। এরই ধারাবাহিকতায় এসির গ্রাহকদের জন্য নতুন এই ক্যাম্পেইন চালু করলো মার্সেল।

জানা গেছে, অনলাইন কিংবা মার্সেল শোরুম থেকে নির্দিষ্ট মডেলের সর্বোচ্চ ২ টনের এসি কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ২৪% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া রয়েছে ১০% ডিসকাউন্টে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা। পাশাপাশি নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাচ্ছেন গ্রাহক। ক্রেতাদের জন্য এসব সুযোগ থাকছে ৩১ আগস্ট পর্যন্ত।

মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন জানান, পূর্ব ঘোষিত ডিজিটাল ক্যাম্পেইনসহ অন্যান্য সুবিধাগুলো গ্রাহকপ্রিয়তা পাওয়ায় ক্রেতাদের জন্য নতুন ক্যাম্পেইন ঘোষণা করা হয়েছে। এর আওতায় মার্সেলের রিভারাইন, ভেনচুরি, বেভেলিন, ক্রিস্টালাইন ও ডায়মন্ড সিরিজের ১, ১.৫ ও ২ টনের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার ও নন-ইনভার্টার প্রযুক্তির এসিতে এই ছাড় দেওয়া হচ্ছে। অনলাইন এবং শোরুম থেকে মার্সেল এসি কেনায় এসব সুবিধা পাওয়া যাবে। অনলাইনে অর্ডার করতে ভিজিট করতে হবে t.ly/aKJC এই লিঙ্কে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করা যাবে ১৬২৬৭ অথবা ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে।

এদিকে, সারা দেশে মার্সেল এসি এক্সচেঞ্জ সুবিধা রয়েছে। মার্সেলের শোরুমে যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে নতুন এসি কেনা যাচ্ছে। পুরনো এসি জমা দিয়ে গ্রাহক তার পছন্দকৃত নতুন মার্সেল এসিতে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন। তবে এই সুবিধা ‘বেস্ট ডিল, জাস্ট চিল’ ক্যাম্পেইনে কার্যকর নয়।

মার্সেল এসির চিফ বিজনেস অফিসার মো. তানভীর রহমান জানান, তাদের সব এসি আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড মেনে ডিজাইন করা হচ্ছে। এতে ব্যবহৃত হচ্ছে সঠিক স্পেসিফিকেশনের ক্যাবল বা তার। মার্সেল এসির কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার এবং আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠান্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ইভাপোরেটর এবং কন্ডেন্সারে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি ব্যবহার করায় মার্সেল এসি অনেক টেকসই, দীর্ঘস্থায়ী ও নিরাপদ। মার্সেলের স্মার্ট এসি মোবাইল ফোনের মাধ্যমে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে নিয়ন্ত্রণ করা যায়।

কর্তৃপক্ষ জানায়, মার্সেল এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ সনদ পাওয়ার পরে বাজারজাত করা হয়। তাই এসিতে এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা দিচ্ছে মার্সেল।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে মার্সেলের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। পাশাপাশি প্রায় ৩০০ সার্ভিস পার্টনারের মাধ্যমে দেশব্যাপী এসির গ্রাহকদের সেবা দিচ্ছে মার্সেল। মার্সেলের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিসিং দিচ্ছেন।