এনার্জিপ্যাক ও আরএফএলের মধ্যে সমঝোতা স্মারক সই



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
এনার্জিপ্যাক ও আরএফএলের মধ্যে সমঝোতা স্মারক সই

এনার্জিপ্যাক ও আরএফএলের মধ্যে সমঝোতা স্মারক সই

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত এনার্জি পয়েন্টে এনার্জিপ্যাক ও আরএফএলের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে।

এই এমওইউ অনুসারে, প্রথমে ঢাকার এবং পরে দেশজুড়ে আরএফএল বেস্টবাই, ভিশন এম্পোরিয়াম ও ইজি বিল্ডের আউটলেটে জি-গ্যাস এলপিজি সিলিন্ডার ও আরএফএল গ্যাস স্টোভ পাওয়া যাবে। এই চুক্তির আওতায় গ্রাহক জি-গ্যাস সিলিন্ডার ও আরএফএলের গ্যাস স্টোভ একসাথে কিনলে পাবেন আকর্ষণীয় মূল্য ছাড়।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের এলপিজি বিভাগের চিফ বিজনেস অফিসার আবু সাঈদ রাজা বলেন, দেশের শীর্ষস্থানীয় পাওয়ার ও এনার্জি প্রতিষ্ঠান হিসেবে আমরা সবসময় দেশ ও দেশের মানুষের সমৃদ্ধির জন্য বিদ্যুৎ ও জ্বালানির চাহিদা পূরণে কাজ করে যাচ্ছি। আমরা আশাবাদী, দু’টি প্রতিষ্ঠানের মধ্যে এই চুক্তির মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য আরও ভালো কিছু করতে পারবো।

আরএফএল গ্রুপের ডিরেক্টর মো. মনিরুজ্জামান বলেন, দেশজুড়ে গ্রাহকদের সুবিধার্থে এনার্জিপ্যাকের সাথে যুক্ত হতে পেরে আরএফএলের পক্ষ থেকে আমরা আনন্দিত। দেশের অন্যতম প্রতিষ্ঠানগুলোর একটি হিসেবে আমরা আশাবাদী যে এই অংশীদারিত্ব গ্রাহকদের জ্বালানি সমস্যা সমাধানে সহায়তা করবে। এখন গ্রাহকরা বান্ডেল অফারে সহজেই পণ্য ক্রয় করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির এলপিজি ডিভিশনের চিফ বিজনেস অফিসার, আবু সাঈদ রাজা, জি-গ্যাস এলপিজি সেলসের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার আহমেদ আলী রিপন, মার্কেটিং কমিউনিকেশনস স্পেশালিস্ট আমিন মাহমুদ এবং মার্কেটিং কমিউনিকেশনসের ডেপুটি ম্যানেজার আতিকুজ্জামান খান।

অনুষ্ঠানে আরএফএল গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর মো. মনিরুজ্জামান, এজিএম অপারেশন বিভাগের মো. আমিনুল ইসলাম ও মো. নাজমুল হক, ভিশন এম্পোরিয়ামের হেড অব অপারেশন রাসেল আহমেদ, অপারেশন ম্যানেজার তরিকুল ইসলাম, বেস্টবাই -এর হেড অব ক্যাটাগরি মিথুন দেবনাথ এবং ক্যাটাগরি ম্যানেজার আরিফুর রহমান।