দেশে উৎপাদিত সর্বপ্রথম এক্রিলিক পেইন্ট নিয়ে এল বার্জার



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
দেশে উৎপাদিত সর্বপ্রথম এক্রিলিক পেইন্ট নিয়ে এল বার্জার

দেশে উৎপাদিত সর্বপ্রথম এক্রিলিক পেইন্ট নিয়ে এল বার্জার

  • Font increase
  • Font Decrease

শিল্পীদের জন্য বাংলাদেশে তৈরি সর্বপ্রথম এক্রিলিক পেইন্ট ‘বার্জার আর্টিস্টা’ বাজারে এনেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। দেশের প্রতিভাবান তরুণ শিল্পীদের সৃজনশীলকে আরও অনুপ্রাণিত করতে সাশ্রয়ী মূল্যে ৭টি এলিমেন্টারি শেডের এক্রিলিক পেইন্ট নিয়ে এসেছে শীর্ষস্থানীয় এই পেইন্টস সল্যুশন ব্র্যান্ডটি।

আমদানিকৃত পেইন্টের চড়া দামের কারণে দেশের বহু প্রতিভাবান শিল্পী চমৎকার সব সৃজনশীল আইডিয়া থাকা সত্ত্বেও বছরে ২ থেকে ৩টির বেশি ছবি আঁকতে পারেন না। এমন সম্ভাবনাময় শিল্পীদের প্রতিভার পূর্ণ বিকাশে এখন থেকে সহায়ক ভূমিকা রাখতে যাচ্ছে দেশে তৈরি সুলভ মূল্যের নতুন এক্রিলিক পেইন্ট ‘বার্জার আর্টিস্টা’। এর টাইটেনিয়াম হোয়াইট, ব্ল্যাক, কোবাল্ট ব্লু, ভেরিডিয়ান গ্রীন, ক্যাডমিয়াম ইয়েলো, ইয়েলো ওকার ও ভারমিলিয়ন - এই ৭টি শেড শিল্পীদের দেবে ছবির উন্নত মান ও দীর্ঘস্থায়ীত্বের নিশ্চয়তা।

এ প্রসঙ্গে, বার্জারের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নাওয়াজ দেশে উৎপাদিত এই এক্রিলিক পেইন্ট সিরিজ কিভাবে দেশের শিল্পীদেরকে সৃজনশীল কাজে উৎসাহিত করবে– সে বিষয়টি তুলে ধরেন।

তিনি বলেন, বার্জার আর্টিস্টা সিরিজের উদ্দেশ্য হচ্ছে দেশের শিল্পীদের সৃজনশীল কাজে এক নতুন মাত্রা যুক্ত করা। আমাদের তরুণ ও প্রতিভাবান শিল্পীদের সৃজনশীল কাজের সহায়ক হওয়ার লক্ষ্যে আমরা এই নতুন পণ্যটি বাজারে নিয়ে এসেছি। এখন থেকে তাদেরকে আর উচ্চমূল্যের কারণে পেইন্ট ব্যবহার নিয়ে দুশ্চিন্তা করতে হবে না।

‘বার্জার আর্টিস্টা’ পেইন্ট শিশুদের ব্যবহার উপযোগী করে তৈরি করা হয়েছে। অনন্য এই এক্রিলিক পেইন্ট কাগজ, ক্যানভাস, দেয়াল ও কাঠে (প্রাইমার প্রয়োগের পর) ব্যবহার করা যাবে। ‘বার্জার আর্টিস্টা’ সম্পর্কে আরো বিস্তারিত জানতে আগ্রহীরা ভিজিট করুন – https://www.bergerbd.com/product/berger-artista/