টি-২০ বিশ্বকাপ উপলক্ষে ফুডপ্যান্ডায় আবার পেটুক অলিম্পিকস



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: ফুডপ্যান্ডা

ছবি: ফুডপ্যান্ডা

  • Font increase
  • Font Decrease

আসন্ন আইসিসি পুরুষ টি-২০ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে আবারও জনপ্রিয় কনটেস্ট ‘পেটুক অলিম্পিকস’ নিয়ে এসেছে অন-ডিমান্ড ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।

১৭ অক্টোবর থেকে শুরু হয়ে এই প্রতিযোগিতা চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত। এ সময় ভোজনরসিকরা ফুডপ্যান্ডার ফিচারড রেস্টুরেন্টগুলো থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন।

প্রতিযোগিতাটি ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল, বগুড়া, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, গাজীপুর, যশোর, ময়মনসিংহ, রংপুর ও সাভার – এ ১৫টি শহরে চলবে। এতে অংশ নিতে ক্রেতাদের আগামী ১৭ অক্টোবরের আগে সাইন-আপ করতে হবে এবং প্রতিযোগিতা চলাকালীন উল্লেখিত শহরগুলোর নির্দিষ্ট রেস্টুরেন্ট থেকে অর্ডার দিতে হবে।

প্রতি সপ্তাহে পাঁচজন ভাগ্যবান বিজয়ী পাবেন পাঁচটি স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফাইভজি স্মার্টফোন। পাশাপাশি প্রতিযোগিতার গ্র্যান্ড প্রাইজ হিসেবে থাকছে ৫৫ ইঞ্চি স্যামসাং ফোরকে কিউএইচডি স্মার্ট টেলিভিশন। মোট অর্ডারের পরিমাণ ও সঠিক অনুমানের ওপর ভিত্তি করে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী নির্বাচন করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ৬ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত সময়সীমায় ফুডপ্যান্ডার ক্রেতারা একটি ফর্ম পূরণ করে ও ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজের পোস্টে দেয়া সকল প্রয়োজনীয় তথ্য সরবরাহ করে নিবন্ধন করতে পারবেন। বিভিন্ন পুরস্কার জিততে হলে নিবন্ধনকৃত ব্যবহারকারীদেরকে ফুডপ্যান্ডার অ্যাপে “টি-২০ সেকশন” এ থাকা নির্দিষ্ট রেস্টুরেন্টগুলো থেকে প্রতি সপ্তাহে কমপক্ষে পাঁচটি অর্ডার দিতে হবে।

প্রতি সপ্তাহে ফুডপ্যান্ডার ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে এবং পুরস্কারের জন্য সরাসরি ফুডপ্যান্ডা থেকেই বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। পুরস্কারগুলো হস্তান্তরযোগ্য নয় এবং এসব পুরস্কারের বিনিময়ে নগদ অর্থ নেয়া যাবে না।

ফুডপ্যান্ডা সম্পর্কে:

ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা।

এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

ডেলিভারি হিরো সম্পর্কে:

ডেলিভারি হিরো বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ৪৯টি দেশে এটি তার সেবা কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে ডেলিভারি হিরো। বর্তমানে সাতশো’রও বেশি শহরে সফলতার সাথে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

এছাড়া, মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং গৃহস্থালির দ্রব্যাদি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের পরবর্তী ধাপ কুইক-কমার্সে নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো। জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.deliveryhero.com