বাড়ি ও জমি নেই হাজী সেলিমের ছেলের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মোহাম্মদ সোলায়মান সেলিম

মোহাম্মদ সোলায়মান সেলিম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে মোহাম্মদ সোলায়মান সেলিম। ঢাকার মধ্যে অন্যতম সম্পদশালী হাজী সেলিম। অথচ তার ছেলের নিজের নামে বাড়ি, এপার্টমেন্ট, জমি ও দালান বলতে কিছুই নেই। মৎস্য খামার, আসবাবপত্র, ইলেকট্রনিক সামগ্রী ও স্বর্ণালংকারও নেই। এমনকি নিজের কাছে কোন বৈদেশিক মুদ্রাও নেই।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়া হলফনামা থেকে এসব তথ্য পাওয়া গেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা–৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করবেন তিনি। গত নির্বাচনে তার বাবা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে ঢাকা-৭ থেকে নির্বাচিত হন।

বিজ্ঞাপন

মোহাম্মদ সোলায়মান সেলিমের হলফনামায় দেখা গেছে, ১ কোটি ৪৬ লাখ ১ হাজার ৯৩৮ টাকার ব্যবসা খাত রয়েছে। চাকরী ও পেশা খাতে তার কোন আয় নেই। তবে শেয়ার বাজারে তার মাত্র ২ লাখ ১৫ হাজার ৫৫৮ টাকা বিনিয়োগ আছে। তার নগদ অর্থের পরিমাণ ১১ কোটি ৭৮ লাখ ৭০ হাজার ৯২২ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা আছে ২০ লাখ ৫৫ হাজার ১৮২ টাকা। ৫৫ লাখ টাকার বাস, ট্র্যাক, মটরগাড়ী ও মটরসাইকেল আছে। অন্যান্য ব্যবসা খাতে মূলধনের পরিমাণ ৩ কোটি ২৭ লাখ ৫ হাজার ৬৩৫ টাকা। স্থায়ী আমানতে বিনিয়োগের পরিমাণ ৩১ লাখ ৪৪ হাজার ৮৭৭ টাকা।

 

বিজ্ঞাপন